বকশীগঞ্জে উপজেলা পরিষদের ৩১তম মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

Seba Hot News
0
বকশীগঞ্জে উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত



মনিরুজ্জামান লিমন, বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে উপজেলা পরিষদের ৩১তম মাসিক সমন্বয় সভা মঙ্গলবার দুপুরে অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা পরিষদের উদ্যোগে সভাকক্ষে অনুষ্ঠিত সভায় বকশীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদারের সভাপতিত্বে এবং উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজার সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, উপজেলা ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম জুমান, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমীন স্মৃতি, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা.প্রতাপ নন্দী, উপজেলা কৃষি কর্মকর্তা মো.আলমগীর আজাদ, উপজেলা প্রকৌশলী মো. শামছুল হক, উপজেলা পিআইও মেহেদী হাসান টিটু, সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, বগারচর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম লিচু প্রমুখ। 

সভায় কৃষি প্রণোদনা বিতরণ কার্যক্রম, সাধুরপাড়া ইউনিয়নের গাজীর পাড়া থেকে কামালের বার্ত্তী পর্যন্ত তিন কিলোমিটার কৃষি জমি নষ্ট করে খাল খনন প্রক্রিয়া বন্ধ করা ও বিভিন্ন সরকারি প্রকল্প বাস্তবায়ন বিষয়ে আলোচনা করা হয়। 

উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top