উল্লাপাড়ায় দেশ বরেণ্য শিল্পীদের সংবর্ধনা

উল্লাপাড়ায় দেশ বরেণ্য শিল্পীদের সংবর্ধনা



উল্লাপাড়া প্রতিনিধি: শিকড়ের টানে, প্রিয়জনদের ভালোবাসায় দেশ বরেণ্য নজরুল সঙ্গীত শিল্পী ও বাংলাদেশ নজরুল সংগীত শিল্পী পরিষদের সাধারন সম্পাদক উল্লাপাড়ার কৃতি সন্তান সুজিত মোস্তফা ও তার সহধর্মিনী খ্যাতিমান নৃত্যশিল্পী মুনমুন আহমেদকে রোববার রাতে উল্লাপাড়ায় সংবর্ধনা দেওয়া হয়েছে। 

উপজেলা পরিষদ মিলনায়তনে নজরুল সংগীত শিল্পী পরিষদ উল্লাপাড়া শাখা এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। 

উল্লাপাড়া উপজেলা নিবার্হী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদের সভাপতিত্বে ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব ইউসুফ আলী মন্টুর সঞ্চালয়নায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সরকারি আকবর আলী কলেজের সহকারী অধ্যাপক শামীম হাসান, উল্লাপাড়া মার্চেন্টস পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর আব্দুল হান্নান, উল্লাপাড়া সানফ্লাওয়ার স্কুলের প্রধান শিক্ষক বিশিষ্ট সাংবাদিক কল্যাণ ভৌমিক, সুজিত মোস্তফার বড় বোন কাবেরী মোস্তফা, উল্লাপাড়া যুবসংঘের সভাপতি টিএম গোলাম মোহাম্মদ, সাধারন সম্পাদক মজিবর রহমান ও উল্লাপাড়া নজরুল সংগীত শিল্পী পরিষদের সাধারন সম্পাদক রাজু আহমেদ সাহান প্রমুখ। 

অনুষ্ঠানে খ্যাতিমান শিল্পীদের ফুলের তোড়া দিয়ে বরণ করেন স্থানীয় সামাজিক সংগঠনের নেতৃবৃন্দু। 

এ সময় বরেণ্য শিল্পীদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ ও স্থানীয় যুব সংঘের সভাপতি গোলাম মোহাম্মদ, সাধারন সম্পাদক মজিবুর রহমান। অনুষ্ঠানে উপস্থিত সুধীবৃন্দের অনুরোধে সুজিত মোস্তফা কয়েকটি সংগীত পরিবেশন করেন।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।