জামালপুর র‌্যাবের অভিযানে শ্রীবরদীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

Seba Hot News
0
জামালপুর র‌্যাবের অভিযানে শ্রীবরদীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক



শেরপুরের শ্রীবরদী উপজেলার চর হাবর এলাকায় জামালপুর র‌্যাব-১৪, সিপিসি-১ এর অভিযানে ২২২ টি ইয়াবা বড়িসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। 

আটককৃত মাদক ব্যবসায়ী শেরপুরের শ্রীবরদী উপজেলার চর হাবর এলাকার মৃত গফুর মন্ডলের পুত্র মোঃ আবুল হাসেম ওরফে কালা নুরানী (৩৪) ও মৃত ইসাহাক আলীর পুত্র মোঃ রুবেল মিয়া (৩০) । 

জামালপুর র‌্যাব-১৪ এর এক প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, আজ সোমবার সন্ধ্যা সাড়ে পাঁচটায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং অতিঃ পুলিশ সুপার মৃনাল কান্তি সাহা এর উপস্থিতিতে র‌্যাবের একটি আভিযানিক দল শেরপুর জেলার শ্রীবরদী থানাধীন চর হাবর গ্রামস্থ সজীব জেনারেল স্টোরের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ইয়াবাসহ ০২ (দুই) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এ সময় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নিকট হইতে ২২২ পিস ইয়াবা ট্যাবলেট এবং ০১ টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৬৬,৬০০/- (ছেষট্টি হাজার ছয়শত) টাকা। 

গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার শ্রীবরদী থানাধীন বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  

উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে শেরপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top