সারাদেশে রেনো ৬ বিক্রয় শুরু, ফার্স্ট সেলস উদযাপন

সারাদেশে রেনো ৬ বিক্রয় শুরু, ফার্স্ট সেলস উদযাপন



আজ থেকে অপো ভক্তরা জনপ্রিয় রেনো সিরিজের সর্বশেষ সংস্করণ রেনো ৬ হাতে পেতে যাচ্ছেন। সম্প্রতি সারাদেশে প্রি-বুকিং শেষে গ্রাহকদের হাতে আনুষ্ঠানিকভাবে রেনো ৬ হস্তান্তর করা হয়। এ উপলক্ষে ‘ফার্স্ট সেলস’ বা প্রথম বিক্রয় উদযাপন করেছে অপো। 

রাজধানীর বসুন্ধরা সিটিতে অনুষ্ঠিত ফার্স্ট সেল এর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অপোর ব্র্যান্ড ম্যানেজার লিউ ফ্যাং, মিডিয়া ও ডিজিটাল মার্কেটিং ম্যানেজার মুস্তাকিম বিল্লাহ সাদ, কেওএল ম্যানেজার জাফরুল আবেদিন রকি, অপোর কান্ট্রি পিআর ও কমিউনিকেশন ম্যানেজার তাসকিন আল আনাস, ন্যাশনাল ট্রেইনিং ম্যানেজার কাজী আশিক আরাফাত সহ অপোর উর্ধ্বতন কর্মকর্তারা।

রেনো ৬ ফোনটির সবচেয়ে উল্লেখযোগ্য ফিচার হচ্ছে সিনেম্যাটিক বোকেহ ফ্লেয়ার পোর্ট্রটে। সোশ্যাল মিডিয়ায় ছবির ব্যবহারসহ বিভিন্ন কারণে যারা ফটোগ্রাফি পছন্দ করেন তাদের জন্য ফিচারটি হবে একদম মনের মতো। 

শুধু ফটোগ্রাফি নয়, ইউটিউবসহ নানা মাধ্যমে ব্যবহারের জন্য যারা ভিডিও করতে পছন্দ করেন তাদের জন্য রাখা হয়েছে ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ ও এআই হাইলাইট ভিডিও। 

এর ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেলফি প্রিয়দের মনের ক্ষুধা মেটাবে। 

একদম প্রফেশনাল ফটোগ্রাফির অভিজ্ঞতা দিবে।

বাধাহীন শক্তিশালী পারফরমেন্স দিতে ফোনটিতে রাখা হয়েছে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম। তাই একইসাথে যারা ফোনে বহুমুখী কাজ করেন তাদের আর বাড়তি চিন্তা করতে হবে না।    

আর সহজে সবখানে যাতে ফোনটি তালুবন্দি করা যায় সেভাবেই ফোনটির ডিজাইন করা হয়েছে। কারণ ফোনটির পুরুত্ব ৭.৮ মিলিমিটার  ও ওজন মাত্র ১৭৩ গ্রাম। 

রেনো সিরিজের বৈশিষ্ট্য অনুযায়ী সুপার ¯িøম ডিজাইনের সাথে আছে রেনো গেøা ইফেক্ট। আছে ফ্রিঙ্গারপ্রিন্ট ও স্ক্যাচ প্রতিরোধক ফিচার। 

এর ৯০ হার্জ রিফ্রেশ হার যেকোন পরিস্থিতিতে বাঁধাহীনভাবে ফোন চালাতে সাহায্য করবে। কোথাও আটকাবে না। 

৪ হাজার ৩১০ এমএএইচ ব্যাটারির সাথে আছে ৫০ ওয়াটের ফ্লাশ চার্জ। অপো ল্যাব টেস্টে এটা প্রমাণিত যে, ফ্লাশ চার্জ থাকার কারণে মাত্র ৪৮ মিনিটে ফোনটি শতভাগ ফুল চার্জ হবে। 

তাছাড়া, ফোন গরম হওয়া আজকাল সাধারণ সমস্যা হয়ে দাঁড়িয়েছে। রেনো ৬ ফোনের গরম হওয়া ঠেকাতে আছে মাল্টি কুলিং সিস্টেম। 

ফলে দীর্ঘক্ষণ ব্যবহারেও রেনো ৬ গরম হবে না। দুটি কালারে পাওয়া যাচ্ছে র‌্যাম এক্সপ্যানশেন প্রযুক্তি সম্বলিত রেনো ৬। অরোরা ও স্টেলার বøাক কালারের ফোনটির দাম পড়বে ৩২,৯৯০ টাকা। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।