অবৈধ বালির পয়েন্টে অভিযানের নির্দেশ দিলেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক

অবৈধ বালির পয়েন্টে অভিযানের নির্দেশ দিলেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক



সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের জেলা প্রশাসক ডঃ ফারুক আহাম্মদ কাজিপুরের অবৈধ বালুর পয়েণ্ট স্থাপন ও নিয়ম ভঙ্গকারী বালু মহালের ইজারদারদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ইউএনও ও এসিল্যান্ডকে অভিযান পরিচালনার নির্দেশ দেন। 

তিনি বলেন, যদি শর্তের বাইরে কোন বালির পয়েন্ট থাকে এবং ইজারাদারগণ নির্দেশনা না মেনে চলেন তবে তাদের বিরুদ্ধে দ্রæতই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 সোমবার দুপুরে কাজিপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই নির্দেশ দেন। 

এর আগে বেলা ১১ টায় জেলা প্রশাসক পর্যাক্রমে কাজিপুরে নবনির্মিত সোনামুখী ইউনিয়ন ভ‚মি অফিসসহ, কাজিপুর পৌর ভূমি অফিস, উপজেলা ভূমি অফিস ও উপজেলা পরিষদ আদর্শ একাডেমি পরিদর্শন করেন। 

এরপর তিনি উপজেলার সোনামুখী ও মাথাইলচাপড় হাটের উন্নয়ন কাজ ঘুরে দেখেন। এসময় তিনি উপজেলা ভূমি অফিসের আধুনিকায়ন কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন। 

পরে ইউএনও’র কার্যালয়ে উপস্থিত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। 

এসময় কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী, সহকারি কমিশনার (ভূমি) এবিএম আরিফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা একেএম শাহা আলম মোল্লাসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।