উল্লাপাড়ায় ‘জালে জীবন' টেলিফিল্মের প্রিমিয়ার শো অনুষ্ঠিত

উল্লাপাড়ায় ‘জালে জীবন' টেলিফিল্মের প্রিমিয়ার শো অনুষ্ঠিত



উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সমাজের অবহেলিত মানুষের জীবনের গল্প ও সংলাপ নিয়ে নির্মিত “জালে জীবন" টেলিফিল্মের প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়েছে। 

গত বুধবার রাতে উপজেলা অফিসার্স ক্লাবে আমন্ত্রিত অতিথিদের উপস্থিতে প্রফেসর রাশিদুল হাসানের জেলেগিরি উপন্যাস অবলম্বনে জালে জীবন টেলিফিল্মটি প্রদর্শিত হয়। 

সম্পূর্ণ গল্প ও চিত্রনাট্যটি ইমরান খান দ্বীপ এর পরিচালনায় নির্মিত হয়েছে টেলিফিল্মটি।

পরিচালক ইমরান খান দ্বীপ জানান, ঘুণে ধরা এই সমাজের রন্ধ্রে রন্ধ্রে রয়েছে অনিয়ম, দুর্নীতি ও প্রবঞ্চনা। প্রত্যেকের জীবনই কোন না কোন জালে বন্দী।

 আধুনিক লেখক প্রফেসার রাশেদুল হাসানের জেলেগিরি উপন্যাস অবলম্বনে ‘জালে জীবন' টেলিফিল্মটি নির্মিত। 

বুধবার রাতে উপজেলা অফির্সাস ক্লাবের হল রুমে টেলিফিল্মটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়। শো শেষে প্রদর্শিত টেলিফিল্মের সমালোচনা করেন উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ, পৌর মেয়র এস. এম. নজরুল ইসলাম, উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজের সহকারী অধ্যাপক শামীম হাসান, উল্লাপাড়া সার্কেলের সহকারি পুলিশ সুপার মোঃ মাহফুজ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হুমায়ূন কবির, সরকারি মার্চেন্টস পাইলট উচ্চ বিদ্যালয় ও টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ মীর আব্দুল হান্নান সহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিক বিন্দু। 

সমালোচকগণ অনুষ্ঠিত টেলিফিল্মের গল্প, কাহিনী ও চিত্রনাট্যের ভূয়সী প্রশংসা করে প্রযোজন, পরিচালক ও কলাকৌশলীদের ধন্যবাদ জানান।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।