ইসলামপুরে জেল হত্যা দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল

ইসলামপুরে জেল হত্যা দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল



লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার  সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে শহর আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

এতে শহর আওয়ামীলীগের সভাপতি শ্রী অংকন কর্মকারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.জামাল আব্দুন নাসের বাবুল। 

বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র আব্দুল কাদের সেক। 

শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক খলিলুর রহমানের সঞ্চালনায় সভায় অন্যান্যন্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন আহমেদ, সাবেক পৌর আওয়ামীলীগের সভাপতি নুর ইসলাম নুর, সদর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী শাহীন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আক্রামুজ্জামান হিরু, মহিলা আওয়ামীলীগের সভাপতি আফরোজী আজাদ তানিয়া, যুব মহিলা লীগের সভাপতি আবিদা সুলতানা যুথি, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলহাজ মিয়া ও সরকারি ইসলামপুর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শাওন সরকার প্রমুখ।  

উল্লেখ্য, ১৯৭৫ সালের ৩  নভেম্বর  মধ্য রাতে ঢাকা কেন্দ্রীয় কারাগারের নিভূত প্রকোষ্টে বন্দী অবস্থায় হত্যা করা হয় মুক্তিযুদ্ধের অন্যতম বীর সেনানী ও ৪ জাতীয় নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, এএইচএম কামারুজ্জামান এবং ক্যাপ্টেন মনসুর আলীকে। 

পরে জাতীয় নেতাদের বিহেদী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।