সেবা দিয়ে বঙ্গবন্ধু পুরস্কার পেলেন আবদুল্লাহ আল আমিন চৌধুরী

সেবা দিয়ে বঙ্গবন্ধু পুরস্কার পেলেন আবদুল্লাহ আল আমিন চৌধুরী



সিরাজগঞ্জ প্রতিনিধি: মুজিববর্ষে বঙ্গবন্ধু পুরস্কার পেলেন সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ (কাজিপুরের) ডিজিএম আবদুল্লাহ আল আমিন চৌধুরী। 

পল্লী বিদ্যুৎ সমিতির গ্রাহকদের শতভাগ সেবা দেবার ফলে তিনি এই পুরস্কার পেলেন। গত  সোমবার (১৩ ডিসেম্বর) বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এর মানবসম্পদ পরিদপ্তর থেকে পুরস্কারের জন্যে মনোনয়নপ্রাপ্তদের নামের তালিকা প্রকাশ করা হয়েছে। 

মানব সম্পদ পরিদপ্তরের পরিচালক ঢালী ইউসুফ আহমেদ স্বাক্ষরিত তালিকায় সারাদেশের ৮০টি পল্লী বিদ্যুৎ সমিতির শ্রেষ্ঠ কর্মকর্তা কর্মচারীর নাম প্রকাশ করা হয়েছে। 

ডেপুটি জেনারেল ম্যানেজার আবদুল্লাহ আল আমিন চৌধুরী ২০১৯ সালের ১০ জানুয়ারিতে সিপবিস-২ কাজিপুরে যোগদান করেন। 

এরপর থেকে তিনি নতুন সংযোগ প্রদান, নতুন এলাকা বিদ্যুতায়ন, সেচ সংযোগ প্রদান, সংযোগ লাইনের রক্ষণাবেক্ষণের আওতায় গাছপালা কর্তন, ট্রান্সফরমার চুরি রোধকল্পে বিশেষ সচেতনতামূলক মাইকিং, বিশেষ কারণে বিদ্যুৎ বন্ধ থাকলে তা আগেই মাইকিং করে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে তার প্রচার, ঝড়-বৃষ্টি বা অন্য যেকোন কারণে বিদ্যুৎ বন্ধ হলে দ্রুততম সময়ে তা চালুর ব্যবস্থাসহ নানা কর্মকান্ডের মাধ্যমে পল্লী বিদ্যুৎ গ্রাহকদের নজর কাড়েন। 

এছাড়া সংযোগ সংক্রান্ত যেকোন দাপ্তরিক কাজ তিনি দ্রুততম সময়ের মধ্যে শেষ করতে সম্ভব সব ধরণের প্রচেষ্টা পরিচালনা করে আসছেন।

জরুরি সেবার আওতায় করোনাকালিন সময়েও আবদুল্লাহ আল আমিন চৌধুরী মাঠে থেকে সিরাজগঞ্জ থেকে কাজিপুর পর্যন্ত নতুন লাইনের কাজ তদারকিসহ নানা কাজ করেছেন। 

 পুরস্কার পাওযায় তিনি কাজিপুর পল্লী বিদ্যুৎ সমিতির সংশ্লিষ্ট পরিচালক, কর্মকর্তা ও কর্মচারিদের আন্তরিক ধন্যবাদ জানান। 

তিনি বলেন, প্রতিটি পুরস্কারই গৌরবের। বিশেষ করে মুজিববর্ষে প্রাপ্ত এই পুরস্কার কর্তব্য পালনে আমাকে আরও অনুপ্রাণিত করবে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।