বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি জুমান তালুকদার বহিস্কার

বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি জুমান তালুকদার বহিস্কার



সেবা ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি পদ থেকে সাময়িক বহিস্কার ও পৌর আওয়ামী লীগের যুগ্ন আহ্বায়ক পদ থেকে বহিস্কার করা হয়েছে। 

জানা যায়, দলীয় প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারনা না চালিয়ে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারনা চালানোর অপরাধে জাহিদুল ইসলাম জুমান তালুকদারকে বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি পদ থেকে সাময়িক বহিস্কার ও পৌর আওয়ামী লীগের যুগ্ন আহ্বায়ক পদ থেকে বহিস্কার করা হয়েছে। 

জামালপুর জেলা ছাত্রলীগের সভাপতি মো. নিহাদুল আলম নিহাদ ও সাধারণ সম্পাদক মাকসুদ বিন জালাল প্লাবনের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জাহিদুল ইসলাম জুমান তালুকদারকে বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি পদ থেকে এই সাময়িক বহিস্কার আদেশ প্রকাশ পায়। 

জামালপুর জেলা ছাত্রলীগের সভাপতি মো. নিহাদুল আলম নিহাদ ও সাধারণ সম্পাদক মাকসুদ বিন জালাল প্লাবনের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এতদ্বারা বাংলাদেশ ছাত্রলীগ, জামালপুর জেলা শাখার জরুরী সভার এক সিদ্ধান্ত মোতাবেক, দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং দলীয় প্রতীকের বিপক্ষে নির্বাচনী প্রচারণা করার দায়ে বাংলাদেশ ছাত্রলীগ, বকশীগঞ্জ উপজেলা শাখার সভাপতি জাহিদুল ইসলাম জুমান তালুকদার কে সাময়িক ভাবে বহিস্কার করা হলো। কেন তাকে স্থায়ীভাবে বহিস্কার করা হবে না তা আগামী ৭ দিনের মধ্যে কারন দর্শানোর নির্দেশ দেওয়া হলো।

বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি বহিস্কার


অপরদিকে বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয় স্বাক্ষরিত এক বহিস্কারাদেশের মাধ্যমে বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ন আহ্বায়ক পদ থেকে একই কারনে বহিস্কার করা হয়েছে। উক্ত বহিস্কার আদেশে বলা হয়েছে যে, 

উপরোক্ত বিষয়ের প্রেক্ষিতে আপনাকে জানানো যাচ্ছে যে, আপনি দলীয় প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারনা না চালিয়ে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারনা চালাচ্ছেন, এই অভিযোগটির সত্যতা পাওয়া যায়। যা দ্বারা বাংলাদেশ আওয়ামী লীগের ভাব মূর্তি ক্ষুন্ন হয়েছে। বিষয়টি সংগঠনের জন্য বিব্রতকর। এমতাবস্থায় সংগঠনের শৃঙ্খলা ফিরিয়ে আনার স্বার্থে অসাংগঠনিক কর্মকান্ডে লিপ্ত থাকার অভিযোগে আপনাকে বাংলাদেশ আওয়ামীলীগ, বকশীগঞ্জ পৌর শাখার যুগ্ন আহ্বায়ক পদ হতে বহিস্কার প্রদান করা হইল। 

বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি বহিস্কার

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।