ইঞ্জিনিয়ার জাফর আহমদ চেরিটেবল ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

ইঞ্জিনিয়ার জাফর আহমদ চেরিটেবল ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ



শিব্বির আহমদ রানা, বাঁশখালী,চট্টগ্রাম প্রতিনিধি: বাঁশখালী উপজেলার উপকূলীয় ছনুয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড এলাকায় ইন্জিনিয়ার জাফর আহমদ চেরিটেবল ফাউন্ডেশনের উদ্যোগে গ্রামীণ সুবিধা বঞ্চিত শিশু, অসহায়, দুস্থ ও বয়ঃবৃদ্ধ শতাধিক লোকদের মাঝে শীত বস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২২ ডিসেম্বর) দুপুরে ফাউন্ডেশনের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে গ্রামিণ হতদরিদ্র পরিবারের মাঝে এ শীতবস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান উপ- বিভাগীয় প্রকৌশলী (সওজ,অঃ) ইন্জিনিয়ার জাফর আহমদ,  ফাউন্ডেশনের সহ-সভাপতি জন্নাতুল মাওয়া, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার জি.এম দাইয়ান, কোষাধ্যক্ষ ডা. অায়েশা মুনমুন, নির্বাহী পরিচালক ইঞ্জিনিয়ার জি.এম নাঈম প্রমূখ।

এ সময় চেরিটেবল ফাউন্ডেশনের প্রতিষ্টাতা জাফর আহমদ বলেন, আমাদের উপকূলীয় ছনুয়া ইউনিয়ন একটি অবহেলিত জনপদ। আমরা ফাউন্ডেশনের উদ্যোগে সাধ্যের মধ্যে জনসেবামূলক কার্যক্রম করে যাচ্ছি। শিক্ষাবঞ্চিতদের জন্য শিক্ষার ব্যবস্থার লক্ষ্যে ফাউন্ডেশন কাজ করে যাচ্ছে। আর্তমানবতার সেবা করাই আমাদের মূল লক্ষ্য। আমাদের এ কার্যক্রম চলমান আছে, ভবিষ্যতেও আরো সমৃদ্ধভাবে আমাদের কাজ অব্যাহত থাকবে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।