চেচুরিয়া ইসলামী আর্দশ কাফেলার কমিটি গঠন

চেচুরিয়া ইসলামী আর্দশ কাফেলার কমিটি গঠন



শিব্বির আহমদ রানা, বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম: বাঁশখালীর বৈলছড়ি ইউনিয়নের বৃহত্তম সেচ্ছাসেবী সামাজিক  সংগঠন চেচুরিয়া ইসলামী আদর্শ  কাফেলার ২০২২ সেশন এর নতুন কমিটি শনিবার (১৮ ডিসেম্বর) বিকাল ৩ ঘটিকায় বাঁশখালী পলিটেকনিক্যাল ইনিস্টিটিউট প্রাঙ্গণে  ইমরান হোসাইন সাকিল এর সঞ্চালনায় ও মোহাম্মদ শিহাব উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। 

সকলের মতামতের ভিত্তিকে মোহাম্মদ আব্দুল মান্নান কে সভাপতি ও রাকিব হোসাইন কে সাধরণ সম্পাদক এবং ইমরান হোসাইন সাকিলকে সাংগঠনিক করে আগামী এক বছরের জন্য নির্বাচন কমিশনার ব্যাংকার রেজাউল করিমের তত্বধানে  ৪৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়। 

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা তাতী লীগর সভাপতি মনছুর আলম মনছুর ও প্রাধান আলোচক হিসাবে উপস্তিত ছিলেন সংগঠনের প্রধান পৃষ্টপোষক তরুণ সমাজ সেবক ও সংগঠক রাসিফ ইকবাল রাকিব । 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাতা মুহাম্মদ সাখাওয়াত হোসাইন সাবেক সভাপতি আজাদুল ইসলাম মমতাজ, মুজিবুল হক দিপ্ত, বন ও পরিবেশক বিষয়ক সম্পাদক ফোরকান বিন জায়েদ, জালাল উদ্দিন, বোরহান উদ্দিন, মাহবুবুল হক,মোহাম্মদ আরিফ ইমজিয়াজুল হক ইমন, আনোয়ার হোসেন ও  সাবেক সংগঠনিক সম্পাদক গাজী মোস্তাক,শহিদুল ইসলাম, সাকিব, এবং বৈলছড়ি আলোকিত আদর্শ ক্লাব এর সহ সভাপতি মহিউদ্দিন, ও বৈলছড়ি ব্লাড ডোনেশন ক্লাব  এর এডমিন সাইফুল ইসলাম, হানিয়া পড়া যুব উন্নয়ন সংস্হার সভাপতি নজরুল ইসলাম ও সামাজিক কর্মী এহসান হাবীব, আরিয়ান জোহান রুবেল প্রমুখ। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।