খ্রিস্ট ধর্মপল্লীর ৩৫ বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা

খ্রিস্ট ধর্মপল্লীর ৩৫ বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা



সেবা ডেস্ক: গাজীপুরে’র কালীগঞ্জে তুমলিয়া খ্রিস্টান ধর্মপল্লী’র ৩৫ জন মুত্তিযোদ্ধা শহীদ পরিবা’রকে সংবর্ধনা দেওয়া হয়েছে। 

আজ শুক্রবা’র (১০ ডিসেম্ব’র) দুপুরে তুমলিয়া ধর্মপল্লী’র সাধু মাইকেল অডিটোরিয়ামে সংবর্ধনা প্রদানে’র আয়োজন করে ওই পল্লী’র  খ্রিস্ট ধর্মাবলম্বীরা।

মুজিব শতবর্ষ উদযাপন স্বাধীনতা’র সুবর্ণ জয়ন্তী উৎসব এবং মুক্তিযোদ্ধাদে’র সম্মাননা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তুমলিয়া ধর্মপল্লী’র পালপুরোহিত ফাদা’র আলবিন গমেজ।

অনুষ্ঠানে অন্যদে’র মধ্যে উপস্থিত ছিলেন তুমলিয়া ইউপি চেয়া’রম্যান আবুবক’র মিয়া, ধর্মপল্লী ন্যায় শান্তি কমিটি’র আহবায়ক বাদল বেঞ্জামিন রোজারিও, মুক্তিযোদ্ধা সন্তোস লুইস গমেজ, তুমলিয়া বালিকা স’রকারি প্রাথমিক বিদ্যালয়ে’র সহকারী শিক্ষক নিপা রোজলিন কস্তা।

পরে স্থানীয় নৃত্য, অভিনয় সংগীত শিল্পীদে’র অংশগ্রহণে মনোমুগ্ধক’র একটি সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। 

এ’র আগে স্বাধীনতা’র সুবর্ণ জয়ন্তী এবং  ৩৫ মুক্তিযোদ্ধা’র নামে’র ফলক উন্মোচন করা হয়। 

পরে অডিটোরিয়ামে স্বাধীনতা’র ৫০ বছ’র পূর্তিতে বী’র মুক্তিযোদ্ধা, নবীন-প্রবীন মিলে ৫০টি মোমবাতি প্রজ্বলন করেন এবং বী’র মুক্তিযোদ্ধা শহীদ পরিবারে’র সদস্যদে’র ফুল মেডেল দিয়ে ব’রণ করে নেয়া হয়। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।