জামালপুরের যুব মহিলা লীগ নেত্রী বহিষ্কার

Jamalpur Youth Women's League leader expelled



সেবা ডেস্ক: দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ড এবং যুব মহিলা লীগে’র ভাবমূর্তি ক্ষুণ্ণ করা’র অভিযোগে জামালপু’র যুব মহিলা লীগে’র সহ সম্পাদক আ’রফা মাহমুদ লীনাকে সাময়িক বহিষ্কা’র করা হয়েছে।

সোমবা’র ( ডিসেম্ব’র) রাতে গণমাধ্যম কর্মীদে’র কাছে পাঠানো জেলা যুব মহিলা লীগে’র দপ্ত’র সম্পাদক শা’রমিন আক্তা’র স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানা গেছে।

বিষয়ে আ’রফা মাহমুদ লীনা’র সাথে মুঠোফোনে যোগাযোগ ক’রলে তিনি জানান, ইসলামপুরে’র গাইবান্ধা ইউপি নির্বাচনে আমা’র চাচাতো ভাই মেম্বা’র পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। 

আমি তা’র নির্বাচনী এজেন্ট ছিলাম। নির্বাচনে অন্য প্রার্থী’র পক্ষে জালভোট দেওয়া’র সময় প্রতিবাদ ক’রলে আমা’র সঙ্গে স্থানীয় নেতাকর্মীদে’র বিরোধ সৃষ্টি হয়। 

ঘটনা’র জেরে আমাকে কোনো কা’রণ দর্শানো ছাড়াই সাময়িক বহিষ্কারে’র পত্র পাঠানো হয়।

যুব মহিলা লীগে’র সভাপতি ফা’রহানা সোমা জানান, সহ সম্পাদক আ’রফা মাহমুদ লীনা’র বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে’র অভিযোগ প্রমাণিত হয়েছে। 

তাই বৃহস্পতিবা’র ( ডিসেম্ব’র) যুব মহিলা লীগে’র এক সভায় তাকে সাময়িক বহিষ্কারে’র সিদ্ধান্ত নেওয়া হয়। বহিষ্কারে’র কা’রণ দলীয় এক পত্রে তাকে জানানো হয়েছে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।