মন্ত্রীসভা থেকে মুরাদ কে পদত্যাগ করার নির্দেশ প্রধানমন্ত্রীর

মন্ত্রীসভা থেকে মুরাদ কে পদত্যাগ করার নির্দেশ প্রধানমন্ত্রীর



সেবা ডেস্ক: বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে অসৌজন্যমূলক বক্তব্য দেওয়ায় আগামীকাল মঙ্গলবারের মধ্যে মন্ত্রীসভা থেকে পদত্যাগ করতে বলেছেন বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ সোমবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ নির্দেশ দেন বলে নিশ্চিত করেছেন বাংলাদেশ সরকারের সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। নিজ বাসভবনে ডা. মুরাদ হাসানের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানান তিনি।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আজ সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে এ বিষয়ে কথা হয়েছে এবং আমি রাত ৮ টায় প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে বার্তাটি পৌঁছে দেই।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেত্রীদের নিয়েও আপত্তিকর ও কুরুচিপূর্ণ মন্তব্যের অভিযোগ ওঠে তথ্য প্রতিমন্ত্রীর বিরুদ্ধে। এর প্রতিবাদে মুরাদের পদত্যাগ দাবি করেন ছাত্রলীগের বেশ কয়েকজন নেতা। এরপর থেকেই মুরাদ হাসানের পদত্যাগের দাবি আরো জোরালো হয়।

এরইমধ্যে রোববার মধ্যরাতে চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে মুরাদ হাসানের আপত্তিকর ফোনালাপ ফাঁস হয়। মুহূর্তের মধ্যে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ভাইরাল হয় সেটি।

গত কয়েকদিন ধরেই বিতর্কিত মন্তব্যের জেরে আলোচনায় ছিলেন জামালপুর-৪ আসনের এ এমপি। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।