মেলান্দহ ডাচ বাংলা এজেন্ট ব্যাংক কেলেংকারি \ পরিচালক গ্রেপ্তার

🕧Published on:

মেলান্দহ ডাচ বাংলা এজেন্ট ব্যাংক কেলেংকারি \ পরিচালক গ্রেপ্তার



জামালপুর সংবাদদাতা: জামালপুরের মেলান্দহে ডাচ বাংলা এজেন্ট ব্যাংকের অর্ধ শতাধিক গ্রাহক আমানতের কোটি টাকা আত্মসাত মামলার প্রধান আসামী ইসমাইল হোসেন (৩৯)কে আটক করেছে পুলিশ। 

২৮ ডিসেম্বর দিবাগত রাত ১১টার দিকে ময়মনসিংহ থেকে আটক করার কথা নিশ্চিত করেছেন জামালপুর ডাচ বাংলা ব্যাংকের এরিয়া ম্যানেজার আমিনুল ইসলাম এবং ময়মনসিংহ কতোয়ালি থানার অফিসার ইনচার্জ শাহকামাল আকন্দ পিপিএম বার। 

জানা গেছে- ডাচ বাংলা এজেন্ট ব্যাংক মেলান্দহ শাখার গ্রাহকের কোটি টাকা আত্মসাত করেছে পরিচালক ইসমাইল হোসেন, কেশিয়ার আ: সামাদ এবং অফিস সহকারি রেহানা পারভীন। টাকা আত্মসাতের বিষয়টি জানাজানি হবার পরপরই তারা আত্মগোপনে চলে যায়। এ ব্যাপারে গ্রাহক এবং ডাচ বাংলা ব্যাংক কর্তৃপক্ষ বাদি হয়ে পৃথক মামলা দায়ের করেন। পুলিশ এবং ব্যাংক কর্তৃপক্ষও অভিযোগের তদন্ত করছেন। অভিযুক্তরা মামাতো-ফুফাতো ভাই এবং রেহানা পারভীন আ: সামাদের স্ত্রী। ইসমাইল হোসেন মেলান্দহ পৌর সভার ফুলচ্ছেন্না গ্রামের মোহাম্মদ আলীর ছেলে, আ: সামাদ আদিপৈত গ্রামের সমেদ শেখের ছেলে এবং রেহানা পারভীন আ. সামাদের স্ত্রী।

ঘটনার দিন ইসমাইল আন্তনগর তিস্তা ট্রেনে জামালপুর থেকে ঢাকায় পাড়ি জমানোর গোপন খবরের প্রেক্ষিতে ডাচ বাংলার ব্যাংকের লোকজন ময়মনসিংহ রেল স্টেশন থেকে কতোয়ালি থানা পুলিশের সহায়তায় আটক করেন। বর্তমানে ইসমাইল ময়মনসিংহ থানা পুলিশের হেফাজতে আছে। 

ওদিকে ইসমাইল হোসেনের আটকের খবরে পরদিন ২৯ ডিসেম্বর প্রতারিত গ্রাহকরা জামালপুর ডাচ বাংলা ব্যাংকে ভিড় জমিয়েছেন। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।