পলাশবাড়ীর সোনালী ব্যাংক ম্যানেজারকে উপজেলা চেয়ারম্যানের গালিগালাজ

পলাশবাড়ীর সোনালী ব্যাংক ম্যানেজারকে উপজেলা চেয়ারম্যানের গালিগালাজ



আশরাফুল ইসলাম, গাইবান্ধা : গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে মহান বিজয় দিবসের আলোচনা সভায় ২ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে উপজেলা টাউন হলরুমে উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন, স্থানীয় জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি, পলাশবাড়ী পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লবসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সকলের উপস্থিতিতে সোনালী ব্যাংক শাখার ম্যানেজার মোঃ রওশন জামিলকে শয়তানের বাচ্চা বলাসহ অকথ্য ভাষায় গালি গালাজ করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ একেএম মোকসেদ চৌধুরী বিদ্যুৎ।

এ বিষয়টি নিশ্চিত করে সোনালী ব্যাংক পলাশবাড়ী শাখার ম্যানেজার (জেলার কনিষ্ঠ ম্যানেজার) রওশন জামিল বলেন, লোনের সুপারিশ না শোনার কারণে ক্ষিপ্ত হয়ে সম্মানিত উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকসেদ চৌধুরী বিদ্যুৎ আমাকে অকথ্য ভাষায় গালাগালি করেন আমাকে অপমান অপদাস্থ করারপরেও আমার বাবা তুলে গালি গালাজ করেছেন। যেহেতু উপজেলা প্রশাসনের আয়োজনের একটি সভায় আমি উপস্থিত হয়ে এমন ঘটনার স্বীকার হয়েছি। স্থানীয় মাননীয় জাতীয় সংসদ সদস্য এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি আপা ও উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান স্যার বিষয়টি দেখেছেন শুনেছেন তাদের সহ আমার উদ্ধোর্তন কর্তৃপক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের অপক্ষোয় রয়েছি।

এ বিষয়ে মোবাইলে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকসেদ চৌধরী বিদ্যুৎ এর নিকট জানতে চাইলে, তিনি এ বিষয়টি নিয়ে পরে সামনা সামনি কথা বলবেন বলে জানান।

এদিকে উপজেলা প্রশাসনের আয়োজনে সোনালী ব্যাংকের শাখা ম্যানেজার রওশন জামিলকে অপমান অপদাস্থ করার বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন বলেন, বিষয়টি দুংখ জনক এটা তখন আমরাও প্রতিবাদ করেছি। হয়তো চেয়ারম্যান সাহেবে অন্য কোন ব্যক্তিগত সমস্যা ছিলো সেকারণে হয়তো ভুলবোঝা বুঝির একটি ঘটনা ঘটছে। আমরা উক্ত বিষয়টি নিয়ে নিজেদের মধ্যে সমাধানের চেষ্টা করছি।

স্থানীয় জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি বলেন, এটা কোনক্রমেই মানা যায় না । তবে এটা অতিব দুংখজনক বিষয়।

উল্লেখ্য, উপজেলা প্রশাসনের আয়োজনে একটি অনুষ্ঠানে সরকারি একটি ব্যাংকের শাখার ম্যানেজার কে সকলের সামনে বাবা মা তুলে অকথ্য ভাষায় গালিগালাজ করায় উপজেলার সরকারি কর্মকর্তা কর্মচারীদের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে। 

এঘটনা কেন্দ্র করে উপজেলার সরকারি কর্মকর্তা কর্মচারিরা কর্ম বিরতিসহ অন্যান্য কর্মসূচী পালনের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান নাম প্রকাশে অনিচ্ছুক উপজেলার একাধিক সরকারি দপ্তরের কর্মকর্তা কর্মচারিগণ। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।