কাজিপুরে চেয়ারম্যান পদে একমাত্র স্বতন্ত্র প্রার্থী পেলেন ঘোড়া প্রতীক

S M Ashraful Azom
0
কাজিপুরে চেয়ারম্যান পদে একমাত্র স্বতন্ত্র প্রার্থী পেলেন ঘোড়া প্রতীক



সিরাজগঞ্জ প্রতিনিধি: পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জের কাজিপুরের ১২ ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। 

এরমধ্যে গতকাল (রবিবার) মনোনয়নপত্র প্রতাহারের শেষে দিনে ১১ ইউনিয়ন পরিষদে বিনাভোটে নির্বাচিত হয়েছেন নৌকা প্রতীকের ১১ চেয়ারম্যান। 

আজ (২০ ডিসেম্বর) তারা সংশ্লিষ্ট রির্টার্নিং অফিসারের নিকট থেকে এ সংক্রান্ত পত্র গ্রহণ করেছেন। বাকি রয়েছে একটিমাত্র ইউনিয়ন। উপজেলার চরাঞ্চলে অবস্থিত ১২ নং মনসুনগর ইউনিয়নে চেয়ারম্যান পদে লড়ছেন স্বতন্ত্র প্রার্থী খলিলুর রহমান ওরফে খলিল মুন্সী। 

আজ প্রতীক বরাদ্দের দিনে তিনি পেয়েছেন ঘোড়া প্রতীক। এই ইউনিয়নে আ.লীগ নেতা কামরুল হাসান গোলজার মাস্টারও মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। 

গত রবিবার তিনি তা প্রত্যাহার করে নেন। এদিকে প্রতিক্রিয়া জানতে বারবার খলিল মুন্সীর মুঠোফোনে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

 মনসুরনগর ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত রির্টার্নিং অফিসার কাজিপুর উপজেলা প্রাণিসম্পদ অফিসার মাহমুদুল হাসান জানান, উনি (খলিলুর রহমান) আজ(সোমবার) আসেননি। তিনি আগেই ফরমে ঘোড়া প্রতীক উল্লেখ করেছেন। অন্য কোন প্রার্থী না থাকায় তিনি ঘোড়া প্রতীক পেয়েছেন। 

 এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক খলিল মুনসীর এক নিকটাত্মীয় জানান, নানামুখী চাপে তিনি আত্মগোপনে আছেন। উল্লেখ্য আগামী ৫ জানুযারি কাজিপুরের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top