বাঁশখালীতে ২হাজার পিস ইয়াবাসহ দুই মাদককারবারী গ্রেফতার

বাঁশখালীতে ২হাজার পিস ইয়াবাসহ দুই মাদককারবারী গ্রেফতার



শিব্বির আহমদ রানা, বাঁশখালী প্রতিনিধি (চট্টগ্রাম): চট্টগ্রামের বাঁশখালী থানা পুলিশের গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনাকালে দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও পরিবহনে ব্যবহৃত ১টি মাইক্রোবাসসহ ২ মাদককারবারীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাত (৮ ডিসেম্বর) ২ ঘটিকার সময় বাঁশখালী থানাধীন পুইছড়িস্থ মাস্টার নজির আহাম্মদ কলেজ এলাকায় চট্টগ্রাম-পেকুয়া আঞ্চলিক সড়কে অভিযান চালিয়ে ২,০০০ (দুই হাজার) পিস ইয়াবা ট্যাবলেট ও পরিবহনে ব্যবহৃত ১টি মাইক্রোবাসসহ আসামী মো. সোনা মিয়া (৩৫) ও মো. রুবেল (২২) দ্বয়কে গ্রেফতার করেন থানা পুলিশের একটি আভিযানিক টিম।

গ্রেফতারকৃত আসামী মু. সোনা মিয়া মৃত ছালেহ আহাম্মদের ছেলে, মু. রুবেল আবুল হাশেমর ছেলে। উভয় আসামী কক্সবাজার জেলার ইদগাহ থানার মেহের ঘোনা ৭ নম্বর ওয়ার্ডের ইদগাহ ইউনিয়নের বাসিন্দা।

এ বিষয়ে বাঁশখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. কামাল উদ্দিন জানান, অব্যাহ অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবাসহ দুই মাদককারবারীকে গ্রেফতার করেছে থানা পুলিশের বিশেষ টিম। 

এ সংক্রান্তে বাঁশখালী থানায় নিয়মিত মামলা রুজুপূর্বক গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাগ্রহণের জন্য আজ দুপুরে বিজ্ঞ আদালতে সোপার্দ করা হয়েছে।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।