তথ্যপ্রযুক্তি খাতে সম্মাননা পেলো দেশের ১৮ মুক্তিযোদ্ধা

তথ্যপ্রযুক্তি খাতে সম্মাননা পেলো দেশের ১৮ মুক্তিযোদ্ধা



সেবা ডেস্ক: তথ্যপ্রযুক্তি খাতে অবদান রাখা ১৮ জন মুক্তিযোদ্ধাকে সম্মাননা দেওয়া হয়েছে। মাসব্যাপী প্রযুক্তি পণ্যে’র বিজয় উৎসব-২০২১-এ’র সমাপনী অনুষ্ঠানে গতকাল শুক্রবা’র রাজধানী’র এলিফ্যান্ট রোডে’র মাল্টিপ্ল্যান সেন্টারে এই সম্মাননা দেওয়া হয়। 

মুজিব শতবর্ষ বিজয়ে’র সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে অনুষ্ঠানে’র আয়োজন করা হয়।

কম্পিউটা’র সিটি সেন্টা’র শপহোল্ডার্স সোসাইটি’র সভাপতি বিজয় উৎসব-২০২১-এ’র আহ্বায়ক তৌফিক এহেসানে’র সভাপতিত্বে প্রধান অতিথি’র বক্তব্য দেন ডাক টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বা’র বলেন।

তথ্যপ্রযুক্তি খাতে অবদানে’র জন্য ১৮ জনকে সম্মাননা ক্রেস্ট উত্তরীয় পরিয়ে দেওয়া হয়। সম্মাননাপ্রাপ্তরা হলেন- ডাক টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বা’র, বকুল মোস্তাফা, তৌফিক এহেসান, মাহবুব জামান, ওয়াই মেসবাহ উদ্দিন আহমেদ (ম’রণোত্ত’র), আক্তারুজ্জামান মঞ্জু (ম’রণোত্ত’র), শেখ কবি’র আহমেদ, জেলাল শফি, নজরুল ইসলাম খান (ম’রণোত্ত’র), শাহজামান মজুমদা’র বী’রপ্রতীক, হাবিবুল আলম বী’রপ্রতীক, জিল্লু’র ‘রহিম দুলাল, শাহ সাইদ কামাল, বীরেন্দ্র নাথ অধিকা’র দিল আফরোজ বেগম। বিশেষ সম্মাননা প্রদান করা হয় বাংলাদেশে’র প্রথম প্রোগ্রামা’র প’রমাণু বিজ্ঞানী প্রকৌশলী হানিফ উদ্দীন মিয়াকে (ম’রণোত্ত’র), তথ্যপ্রযুক্তি খাতকে ভিন্নরূপে তুলে ধরা’র জন্য বিশেষ সম্মাননা প্রদান করা হয় রাহিতুল ইসলামকে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।