বাঁশখালীতে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় হামলা ও ভাংচুর, আহত ৩

বাঁশখালীতে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় হামলা ও ভাংচুর,  আহত ৩



শিব্বির আহমদ রানা, বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম: আসন্ন বাঁশখালী পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র আলহাজ্ব কামরুল ইসলাম হোসাইনীর প্রচারণায় হামলার ঘটনা ঘটেছে। 

বুধবার রাত সাড়ে ৭ টার সময় পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড আলি মিয়ার দোকান নামক স্থানে  এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় উত্তর জলদী ৩ নম্বর ওয়ার্ডের বদি আলমের পুত্র মোঃ শহিদুল ইসলাম (২১) উত্তর জলদি ৫ নম্বর ওয়ার্ডের শওকত আকবরের পুত্র মোহাম্মদ তানভীর (২২) ও ৩ নম্বর ওয়ার্ডের মৃত দুলা মিয়ার পুত্র মোহাম্মদ মনিরুল ইসলাম (২৭) গুরুতর হয়।

এ সময় প্রচারণার কাজে নিয়োজিত সিএনজি চালিত অটোরিকশা ও মাইক ভাঙচুর করা হয়। ঘটনায় আহতদের কে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।

এ বিষয়ে স্বতন্ত্রপ্রার্থী কামরুল ইসলাম হোসাইনী বলেন, 'আমার প্রতিপক্ষ সরকারদলীয় নৌকা সমর্থিত প্রার্থীর লোকজন আমার নির্বাচনী প্রচার প্রচারণায় বাঁধা সৃষ্টি সহ ভাংচুর চালায়। তারা আমাকে ও আমার লোকজনদের নানাভাবে হুমকী দিয়ে আসছে। 

গত রাত সাড়ে ১০ টার দিকে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে আমার বাড়ির পাশে গিয়ে বহিরাগত সন্ত্রাসীরা অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে। 

আমার ব্যানার ছিঁড়ে ফেলে। 

এমনকি তারা একটি ফায়ার ছুঁড়েও জনমনে আতংকের সৃষ্টি করে। ভোটাররা অাসন্ন ভোটেরদিন যাতে স্বতঃস্ফূর্তভাবে ভোটকেন্দ্রে ভোট দিতে না পারে সে পরিস্থিতি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে বলে অভিযোগ তুলেন তিনি। 

আমার জনপ্রিয়তা দেখে তারা নানাভাবে আমাকে ও আমার লোকজনদের ভীতি প্রদর্শন করছে। তিনি আরো বলেন, গত বুধবার দিবাগত রাতে আমার বাড়ির সামনে গিয়ে প্রতিপক্ষের বহিরাগত সন্ত্রাসীরা মিছিল করে, ফায়ার ছুঁড়ে। পরে বিষয়টি আমি বাঁশখালী থানা পুলিশকে অবহিত করি। বাঁশখালী থানা পুলিশ সাথে সাথে ঘটনাস্থলে পৌছান।

অবাধ ও নিরপেক্ষ, সুষ্টু ভোটগ্রহণের জন্য আমি প্রশাসনের হস্তক্ষেপ চাই। ভোটের সুষ্টু পরিবেশ বজায় রাখতে বহিরাগত সন্ত্রাসের বিরোদ্ধে উপজেলা প্রশাসন বদ্ধপরিকর থাকলে আমি নিরপেক্ষ ও সুষ্টু নির্বাচনের আশা রাখতে পারি।


ছবি: স্বতন্ত্রপ্রার্থী কামরুল ইসলাম হোসাইনীর নির্বাচনী প্রচারণায় হামলা।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।