উল্লাপাড়ায় নববর্ষে শিশু-কিশোরদের মুখে হাসি ফুটালো চেয়ারম্যান শওকাত ওসমান

উল্লাপাড়ায় নববর্ষে শিশু-কিশোরদের মুখে হাসি ফুটালো চেয়ারম্যান শওকাত ওসমান



উল্লাপাড়া প্রতিনিধি: খ্রীষ্টিয় ইংরেজি নববর্ষ ২০২২ উদযাপন উপলক্ষে শিশু - কিশোর ও প্রতিবন্ধীদের  মুখে একটু হাসি ফুটানোর জন্য ব্যতিক্রম উদ্যোগ নিয়েছেন সলপ ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান। 

(১-৩) জানুয়ারী ৩ দিনব্যাপী ইউনিয়নের বিভিন্ন স্কুলের শিক্ষার্থী এবং পথ শিশুদের মধ্যে শীতের পোশাক ও চকলেট বিতরণ করে চলেছেন এই সফল চেয়ারম্যান। এই মহৎ কাজের জন্য ইতিমধ্যেই তিনি এলাকায় বেশ আলোচিত হয়ে উঠেছেন। 

ইংরেজি নববর্ষ উপলক্ষে উল্লাপাড়া উপজেলার সলপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান তার নিজ গ্রাম সোনতলা ও ইউনিয়নের বিভিন্ন গ্রামে নিজস্ব অর্থায়নে প্রায় ৫ শতাধিক শিশু-কিশোর, পথ শিশু ও প্রতিবন্ধীদের মাঝে শীতবস্তসহ গরম কাপড়ের পোশাক, শিশুখাদ্য ও চকলেট  বিতরণ কর্মসুচি পালন করছেন। শীতবস্ত্র, নতুন জামা পেয়ে আনন্দে হাসি মুখে  চেয়ারম্যানকে জড়িয়ে ধরে তাদের আবেগ প্রকাশে উচ্ছ¦সিত হচ্ছে শিশু-কিশোর ও পথ শিশুরা ।   

ইংরেজি নববর্ষের দিন থেকে তিন দিনব্যাপী শিশু-কিশোর ও প্রতিবন্ধীদের মধ্যে শীতবস্ত্রসহ বিভিন্ন পোশাক বিতরণ কার্যক্রম পরিচালনা করবেন বলে জানান তিনি।

এব্যাপারে ইউপি চেয়ারম্যান শওকাত ওসমান গণমাধ্যমকর্মীদের বলেন, আমি শিশু-কিশোর ও প্রতিবন্ধীদের মনে-প্রাণে ভালোবাসি। কারণ আজকের শিশুই আগামী দিনের ভবিষ্যত। তাই আমি শিশুদের কখনো অবহেলা করি না। আজকের এই অবহেলিত শিশু- কিশোরাই হতে পারে এ দেশের প্রধানমন্ত্রীসহ দেশ সেবার গুরুত্বপূর্ণ কাজের অগ্রনায়ক। 

৩ দিনব্যাপী এ কার্যক্রমে উপস্থিত থেকে পরিচালনায় সার্বিক সহযোগিতা করছেন সলপ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী এহসানুল হাসান সন্টু, ইউপি সদস্য শেখ মোঃ জিল্লুর রহমান, মোঃ জুয়েল রানাসহ নব-নির্বাচিত ইউপি সদস্যবৃন্দু ও এলাকার জন সাধারণ।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।