উল্লাপাড়ায় কালের কন্ঠ শুভ সংঘের শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

উল্লাপাড়ায় কালের কন্ঠ শুভ সংঘের শীতার্তদের মাঝে কম্বল বিতরণ



উল্লাপাড়া প্রতিনিধি: হিম হিম শীত ও তীব্র কুয়াশার কারনে নাকাল উত্তর অঞ্চলের উল্লাপাড়া উপজেলার নি¤œ আয়ের মানুষ। শীতার্ত, অসহায় ও দুস্থ মানুষের সামান্য উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়ালো কালের কন্ঠ শুভসংঘ। 

শনিবার বেলা বারোটার দিকে উল্লাপাড়া উপজেলার ঘোনা গাইলজানী দাখিল মাদ্রাসা মাঠে বসুন্ধরা গ্রæপের পক্ষ থেকে কালের কন্ঠ শুভ সংঘ শীতার্তদের মাঝে দুই শতাধিক কম্বল বিতরন করেন। 

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ। 

কালের কন্ঠ শুভ সংঘ উল্লাপাড়া উপজেলা শাখার সভাপতি শিমুল সরকারের সভাপতিত্বে কম্বল বিতরন অনুষ্ঠানে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঘোনা কুচিয়ামারা ডিগ্রী কলেজের অধ্যক্ষ জনাব আব্দুল খালেক, ঘোনা গাইলজানী দাখিল মাদ্রাসার সুপার মোঃ আব্দুল মালেক, বীর মুক্তিযোদ্ধা কেফায়েত উল্লাহ, দৈনিক কালের কন্ঠ পত্রিকার উল্লাপাড়া প্রতিনিধি আতাউর রহমান রাজু, ও অত্র মাদ্রাসার ম্যানেজিং কমাটির সভাপতি মোঃ ইউনুছ আলী সরকার, ইউপি সদস্য মোঃ আঃ মতিন ও আবু বক্কার এবং সার্বিক সহযোগিতায় ছিলেন শুভ সংঘের সাধারন সম্পাদক সুমন,  সদস্য জুয়েল রানা, জ্যোতির্ময় চক্রবর্তী, মাহমুদুল নবী হৃদয়, মেহেদি হাসান, দেওয়ান আসিফ, স্বাক্ষর কুন্ডু, আমিনুল ইসলাম, সনক বিশ্বাস ও আকাশ কুমার সুত্রধর। 

এছাড়াও ছিলেন ডাঃ মোঃ মোতাহার হোসেন, আব্দুল মোন্নাফ, রফিক জোয়াদার ও জামাল মুন্সী।

কম্বল নিতে আসা শীতার্ত অজুবা খাতুন বলেন, কম্বল খান গায় দিয়া আরামে ঘুমাইবার পারবোনে। যারা কম্বল দিলো আল্লা তাগেরে ভালো করুক। একই মাঠে কম্বল হাতে পেয়ে বাকপ্রতিবন্ধী ফিরোজ হোসেন তার আকার ঈঙ্গিতে বুঝিয়ে দিলেন আনন্দের ঝিলিক। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।