রৌমারীতে বিনামুল্যে বই বিতরণ

রৌমারীতে বিনামুল্যে বই বিতরণ



শফিকুল ইসলাম: সারা দেশের ন্যায় কুড়িগ্রামের রৌমারীতেও পহেলা জানুয়ারী ২০২২ উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে বই বিতরণ করেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জনাব জাকির হোসেন এমপি। 

শনিবার সকাল ১১ টায় রৌমারী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এই পাঠ্য বই বিতরণ করা হয়।

 এ সময় উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মুজাহিদুল ইসলাম, কুড়িগ্রাম জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শহিদুল ইসলাম, রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্যাহ, উপজেলা শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলামসহ আরো অনেকে। 

একই সাথে উপজেলার নতুনবন্দর, চর বামনেরচর, বাইটকামারী, খনজনমারাসহ ১১৪ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ করা হয়েছে। নতুন বছরের নতুন বই হাতে পেয়ে কোমলমতি শিক্ষার্থীরা খুবই খুশি। নতুনবন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী রিজভী আহমেদ জানায় নতুন বই পেয়ে আমার খুব আনন্দ লাগছে। আমার সাথিরাও খুব খুশি হয়েছে।  

পাঠ্য বই উৎসবে শিক্ষার্থীরা নতুন বই পেয়ে প্রধানমন্ত্রী ও প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপিসহ সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। 

প্রতিমন্ত্রী জাকির হোসেন জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বর্তমান সরকারের উন্নয়নের রূপকার পহেলা জানুয়ারীতে সারাদেশে একযুগে শিক্ষার্থীদের হাতে বই হাতে তুলে দেন। 

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন দুপুরে তোমাদের টিফিনের ব্যবস্থা করারও সরকার পরিকল্পনা হাতে নিয়েছেন এবং অতি দ্রæত বাস্তবায়নে ব্যবস্থা নেওয়া হবে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।