বাঁশখালীতে অস্ত্রসহ গ্রেফতার ১জন

বাঁশখালীতে অস্ত্রসহ গ্রেফতার ১জন



শিব্বির আহমদ রানা, বাঁশখালী প্রতিনিধি: চট্টগ্রামের বাশঁখালী থানা পুলিশের বিশেষ অভিযানে ১টি দেশীয় তৈরী এলজি, ৪পিস কার্তুজ'সহ আসামী রফিকুল ইসলাম (৪৫) কে গ্রেফতার করেছে থানা পুলিশের একটি আভিযানিক টিম।

গত শুক্রবার (৩১ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার সময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিনের নির্দেশনায় বাশঁখালী থানার এস আই (নিঃ) আহসান হাবীব সঙ্গীয় এ এস আই আব্দুল খালেক ও ফোর্স সহ উপজেলার বাঁশখালী পৌরসভার জঙ্গল জলদী ভিলেজার পাড়া ৮ নম্বর ওয়ার্ড এলাকায় অভিযান পরিচালনা করে আসামী রফিকুল ইসলাম কে নিজ বসত ঘরের পাশ্বে রান্না ঘরের সিলিং এর উপর পুরাতন সিমেন্ট এর ব্যাগে ভর্তি একটি দেশীয় এলজি, ৪ রাউন্ড কার্তুজ ও একটি সুইচ গিয়ার ছোরা উদ্বার পূর্বক গ্রেফতার করেন।

এ ঘটনায় গ্রেফতারকৃত আসামী মোহাম্মদ রফিকুল ইসলাম বাঁশখালী পৌরসভার জঙ্গল জলদী ভিলেজার পাড়া ৮ নম্বর ওয়ার্ড এলাকার মৃত সিরাজ মিয়ার পুত্র।

বাঁশখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন বলেন, গোপন সংবাদে খবর পেয়ে আমাদের একটি অাভিযানিক টিম আসামী রফিকুল ইসলামকে অস্ত্র সহ নিজ বসতঘর থেকে গ্রেফতার করে। এ সংক্রান্তে বাঁশখালী থানায় নিয়মিত মামলা রজু করা হয়েছে বলেও জানান তিনি। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।