উল্লাপাড়ায় গত ২৪ ঘন্টায় ১৪ জন করোনায় আক্রান্ত

উল্লাপাড়ায় গত ২৪ ঘন্টায় ১৪ জন করোনায় আক্রান্ত



উল্লাপাড়া প্রতিনিধি: গত ১২ই জানুয়ারী থেকে উল্লাপাড়ায় ৩য় ধাপে করোনায় আক্রান্ত শুরু হয়েছে । গত দু'মাসে ৪৬ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় ২৮ জনের নমুনা পরীক্ষায় ১৪ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। 

আক্রান্ত রোগীদের মধ্যে পৌরসভার শ্যামলীপাড়ায় সবচেয়ে বেশী। ৩য় ধাপে উল্লাপাড়ায় করোনা সংক্রমণের উর্ধ্বগতি দেখা দিয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বিষয়টি নিশ্চিত করেছেন। 

গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত রোগীরা হচ্ছেন - পৌরসভার উল্লাপাড়া মহল্লার মোঃ বেল্লাল হাসান(৪৫), শহিদুল ইসলাম (৩৭), শ্যামলীপাড়ার জুই(৩০), মিলন সরকার(৩০), আরাফাত(২৪), আবু নাছের(৫৫), ঝিকিড়া মহল্লার হোসনেয়ারা বেগম(৩৮), নেওয়ারগাছা মহল্লার নুসরাত জাহান(৩৩), উপজেলার বালশাবাড়ি গ্রামের আফছার আলী(৬৯), বিনায়েতপুর গ্রামের মিল্টন হাসান(৩১), সলপ শেখপাড়া গ্রামের শহিদুল ইসলাম(৫১), গোয়ালজানির জহুরুল ইসলাম(৪৯), মধুপুর গ্রামের আলামিন(২১),  ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্যাকমো মহিউদ্দিন(৪০)। 

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. মোঃ আতাউল গনি ওসমানী জানান, ৩য় ধাপে উল্লাপাড়ায় করোনার সংক্রমণ উর্ধ্বগতি দেখা দিয়েছে। সব স্বাস্থ্য কর্মীদেরকে নির্দেশনা দেওয়া হয়েছে যার যার এলাকায় মানুষের মাঝে সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলার ও সচেতনা গড়ে তোলার পরামর্শ প্রদান করতে।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।