নন্দীগ্রামে পুলিশের বিশেষ অভিযানে জুয়াড়িসহ গ্রেফতার ১০

নন্দীগ্রামে পুলিশের বিশেষ অভিযানে জুয়াড়িসহ গ্রেফতার ১০



নন্দীগ্রাম প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে বিশেষ অভিযানে ৯ জুয়াড়ি ও চুরিকৃত ছাগল উদ্ধারসহ একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাদেরকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়। 

থানার বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন তথ্যের ভিত্তিতে গত বুধবার রাতে সদর ইউনিয়নের রণবাঘা সোনাপুকুর গ্রামের রাশেদুল ইসলামের বাড়িতে জুয়ার আসরে অভিযান চালায় একদল পুলিশ। এসময় নগদ টাকা ও জুয়া খেলার ষড়ঞ্জাম জব্দ করা হয়। 

গ্রেফতারকৃতরা উপজেলার কুস্তা গ্রামের ইমান আলীর ছেলে শফিকুল ইসলাম (৩৬), রণবাঘার আনোয়ার হোসেনের ছেলে আব্দুল খালেক (৩৬), মুনসুর রহমানের ছেলে আলিউল ইসলাম (৪৪), কুস্তা এলাকার মকলেছুর রহমানের ছেলে আব্দুল হান্নান (৩৫), একই এলাকার নুরুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম ডাবলু (৪৮), নাটোরের সিংড়া উপজেলার হাঁসপুকুরিয়া এলাকার আনসার আলীর ছেলে নজরুল ইসলাম (৪২), শতকুড়ি গ্রামের ফজলাল মন্ডলের ছেলে সাগর হোসেন (২৮), একই গ্রামের লুৎফর হোসেনের ছেলে শাহীন হোসেন (৩৬), বেলতা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে আব্দুল জলিল (৩৭)। 

এদিকে চুরিকৃত লাল খয়েরী রংয়ের একটি ছাগল উদ্ধারসহ হাতেনাতে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সে শেরপুর উপজেলার পূর্বঘোষপাড়া এলাকার মংলা শেখের ছেলে আব্দুর রাজ্জাক (২৮)। পৃথক অভিযানে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে। 

এসব তথ্য নিশ্চিত করেছেন নন্দীগ্রাম থানার ওসি আবুল কালাম আজাদ। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।