ইসলামপুরে ট্রেনে কাটা পড়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

ইসলামপুরে ট্রেনে কাটা পড়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু



লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি।। জামালপুরে ইসলামপুরে ট্রেনে কাটা পড়ে মোটরসাইকেল আরোহী নাইম খন্দকার (২২) এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। 

শনিবার সন্ধ্যায় পৌর এলাকার মোশারফগঞ্জের গাছিপাড়া রেলক্রসিংয়ে এ ঘটনা ঘটে। সে দেওয়ানগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের খড়মা মধ্যে এলাকার শহিদ খন্দকারের ছেলে। তার সাথে থাকা আরও দুইজন আহত হয়েছেন। আহত ব্যক্তি খরমা মধ্যপাড়া গ্রামের মোঃ ফুলু মিয়ার ছেলে মোঃ শাকিল (১৪) ও আনিছ মিয়ার ছেলে মেহেদী (১৫)।


স্থানীয় সূত্রে জানা গেছে, মোশারফগঞ্জ এলাকায় একটি মাদ্রসায় ওয়াজ মাহফিল শুনতে মোটরসাইকেল যোগে বাড়ি থেকে বের হয় ওই তিন যুবক। তারা মোশারফগঞ্জ এলাকার গাইছিপাড়া রেলক্রসিং পৌছালে ইসলামপুর রেলস্টেশন থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জ গামী একটি লোকাল (২৫৫ আপ) ট্রেনের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনার স্থলেই নাইম খন্দকারের মৃত্যু হয়। দুইজন গুরুতর আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে ইসলামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করেছেন।


জামালপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গুলজার হোসেন জানান- খবর পেলে রেল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।