মেলান্দহে মা-মেয়ে হত্যা : পুত্র ও পুত্রবধূকে কারাগারে প্রেরণ

মেলান্দহে মা-মেয়ে হত্যা : পুত্র ও পুত্রবধূকে কারাগারে প্রেরণ



জামালপুর সংবাদদাতা: জামালপুরের মেলান্দহে বহুল আলোচিত মা-মেয়েকে গলা কেটে হত্যা মামলার প্রধান আসামী পুত্র সস্ত্রীক জহুরুল ইসলাম (৩৮) ও জেসমিন আক্তার (৩২)কে কোর্টে চালান দিয়েছে। ৩ জানুয়ারি বিকেল ৪টার দিকে চালান দেয়া হয়েছে।

জানা গেছে, পৌরসভার গোবিন্দপুর গাড়োয়ানপাড়ার বাসিন্দা মৃত আকমল চৌধুরীর স্ত্রী জয়ফল বেগম (৫৫) এবং মেয়ে আকলিমা আক্তার স্বপ্নাকে নিজ ঘরে (২৫) গলাকেটে হত্যা শেষে বাইরে থেকে তালাবদ্ধ করে রাখে। 

পারিবারিক কলহের জের ধরে জয়ফলের ছেলে জহুরুল ইসলাম ও পুত্রবধূ জেসমিন আক্তার শ^শুরালয়ে চলে যায় বলে স্বজনরা জানান। 

ওদিকে ওমান প্রবাসী জয়ফলের দুই ছেলে হাসানুজ্জামান চৌধুরী মিলন (২৬), আ: খালেক চৌধুরী স¤্রাট (২৮) টানা দুইদিন মা-বোনকে ফোনে না পেয়ে তার মামা মানিক চৌধরীকে জানান। 

মানিক চৌধুরী বাসায় গিয়ে পুলিশের সহায়তায় তালাবদ্ধ ঘরে মা জয়ফল এবং মেয়ে স্বপ্নার গলাকাটা লাশ উদ্ধার করেন। 

এ ঘটনায় সন্দেহভাজন ছেলে জহুরুল ইসলাম ও তার স্ত্রী জেসমিন আক্তারকে আটক করা হয়। হত্যাকান্ডে ব্যবহৃত একটি বটিও উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে লাশ উদ্ধারের আগের দিন হত্যা  হতে পারে।

  সন্ধ্যা ৫টা ৫৮ মিনিটে এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার তদন্ত কর্মকর্তা খায়রুল ইসলাম জানান- গ্রেপ্তারকৃতদের কাছ থেকে বেশ কিছু তথ্য পাওয়া গেছে। 

সেগুলো যাচাই করা হচ্ছে। প্রাথমিকভাবে পারিবারিক কলহ, জমি-অর্থ সংক্রান্ত, প্রেম ঘটিতসহ আরো কয়েকটি বিষয় সামনে রেখে তদন্ত চলছে। আশা করছি খুবই তাড়াতাড়িই হত্যার জট খুলবে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।