উল্লাপাড়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে এমপি তানভীর ইমাম

উল্লাপাড়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে এমপি তানভীর ইমাম



উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ার উপজেলার শাহিকোলা গ্রামের হত দরিদ্র কৃষক কাফি প্রামানিকের বাড়িতে বৈদ্যুতিক সট সার্কিটে আগুনে লাগে। সেই আগুনে কৃষক কাফির ঘর সহ ঘরে থাকা তার সর্বস্ব পুড়ে শেষ হয়ে যায়। 

সবকিছু হারিয়ে পরিবার নিয়ে অসহায় মানুষটির ঠাঁই হয় খোলা আকাশের নিচে। কনকনে শীতে এই পরিবারটি খোলা আকাশের নিচে গত এক সপ্তাহ কোন রকম খেয়ে পরে মানবেতর জীবন যাপন করছিল। 

বিষয়টি জানতে পেরে উল্লাপাড়া-সলঙ্গা আসনের এমপি তানভীর ইমাম  পরাবারটির প্রতি মানবিক সহায়তা দিতে হাত বাড়ান। তিনি পরিবারটিকে দুই বান্ডিল ডেউটিন, নগদ টাকা, চাউল, নিত্যপণ্য বাজার, শীতবস্ত্র প্রদান করেন।

এমপির ব্যক্তিগত সহকারী মীর আরিফুল ইসলাম উজ্জল রোববার দুপুড়ে ওই কৃষকের বাড়িতে গিয়ে এ সহায়তা পৌছে দেন। ওই কৃষকের ঘরটিও তৈরি করে দেয়ার ঘোষনা দেন এমপি। 

এমপির ব্যক্তিগত সহকারী মীর আরিফুল ইসলাম উজ্জল রোববার দুপুরেওই কৃষকের বাড়িতে গিয়ে এ সহায়তা পৌছে দেন। এসময় ওই কৃষক ও তার পরিবার এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


কৃষক কাফি মাহমুদ জানান, বাড়ি পুড়ে সর্বস্ব হারিয়ে অসহায় হয়ে খোলা আকাশের নিচে দিন যাপন করছি। এমপি মহোদয়ের পক্ষ থেকে মানবিক সহায়তা পেয়ে বেঁচে থাকার স্বপ্ন দেখছি। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।