মৃত নবজাতক কোলে নিয়ে ট্রাক চাপায় মারা গেল প্রসূতি

মৃত নবজাতক কোলে নিয়ে ট্রাক চাপায় মারা গেল প্রসূতি



নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে মৃত নবজাতক কোলে নিয়ে বাড়ি ফেরার পথে মহাসড়কে ট্রাক চাপায় মা রোজিনা খাতুন (২৫) নামের এক প্রসূতি নিহত হয়েছেন। 

গত শনিবার দিবাগত রাত ১ টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে নন্দীগ্রাম সরকারি মহিলা ডিগ্রী কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত রোজিনা খাতুন নাটোর জেলার সিংড়া উপজেলার বেওলা গ্রামের আব্দুস সালামের স্ত্রী। 

নিহতের পরিবার সুত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি হন রোজিনা। রাতে তিনি মৃত ছেলে সন্তান প্রসব করেন। মৃত সন্তান নিয়ে স্বামী-স্ত্রী বাড়ি ফেরার জন্য সিএনজি চালিত অটোরিকশা যোগে নন্দীগ্রামে পৌঁছেন। সেখান থেকে রাত ১ টার দিকে তারা ব্যাটারী চালিত অটো যোগে বাড়ি ফেরার পথিমধ্যে মহিলা ডিগ্রী কলেজের সামনে চলন্ত অটো থেকে মহাসড়কে পড়ে যান প্রসূতি রোজিনা। এসময় পিছন থেকে নাটোর গামী একটি ট্রাক তাকে চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই রোজিনা মারা যান।

কুন্দারহাট হাইওয়ে থানার ওসি আনোয়ারুল ইসলাম আনোয়ার বলেন, দুর্ঘটনার পর পরিবারের লোকজন মরদেহ বাড়িতে নিয়ে গেছেন। এঘটনায় কেউ অভিযোগ করেনি।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।