বকশীগঞ্জে পরিবারের নিরাপত্তা চেয়ে ভুক্তভোগী ব্যক্তির সংবাদ সম্মেলন

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে পরিবারের নিরাপত্তা চেয়ে ভুক্তভোগী ব্যক্তির সংবাদ সম্মেলন



বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে জমিজমা বিরোধের জের ধরে একটি নিরীহ পরিবারের ওপর হামলার ঘটনায় মামলা দায়েরের পর উল্টো বাড়ি ছাড়া হয়েছে এক পরিবার।

এ নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে ওই পরিবারের সদস্যরা।

নির্বিঘেœ বাড়িতে বসবাস করার জন্য নিজ ও পরিবারের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন আবিদ ইফতেখার নামে ভুক্তভোগী ওই ব্যক্তি। পাশাপাশি আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি।

শনিবার দুপুরে উপজেলা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে ভুক্তভোগী আবিদ ইফতেখার জানান উপজেলার বাট্টাজোড় দত্তের চর গ্রামের মোরাদুজ্জামানের সাথে আমার দলিলকৃত একখন্ড জমি নিয়ে বিরোধ চলে আসছে।

আমার দলিলকৃত জমিটি জোর করে দখল নিতে আমার বাড়ি ঘড়ে হামলা চালায় একই গ্রামের মোরাদুজ্জামান ও তার লোকজন।

এ ঘটনায় আমি বাদী হয়ে গত ২৭.০৭.২০২১ তারিখে বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করি। পাশাপাশি পৃথক ঘটনায় জামালপুর বিজ্ঞ আদালতেও হামলাকারী মোরাদুজ্জামান সহ তার লোকজনের  বিরুদ্ধে মামলা দায়ের করি। মামলা দায়েরের পর থেকে আসামিরা আরো ক্ষিপ্ত হয়ে প্রতিনিয়ত হত্যার হুমকি ও আমার ছেলে মেয়েদের গুম করার হুমকি প্রদান করেন। 

বর্তমানে আমি ও আমার পরিবার চরম নিরাপত্তাহীনভাবে বাড়ি ঘর ছেড়ে অন্যত্র বসবাস করছি। তাই প্রশাসনের কাছে আমার দাবি আমি নিরাপত্তা চাই এবং আমার পরিবার নিয়ে নিজ বাড়িতে নিরাপদে বসবাস করতে চাই। 

  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top