দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা -ধর্ম প্রতিমন্ত্রী

দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা -ধর্ম প্রতিমন্ত্রী



লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি।। ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন-ডিজিটাল পদ্ধতি প্রযুক্তির কল্যাণে দেশ এগিয়ে চলেছে। 

প্রতিটি রাস্তাঘাট,প্রতিষ্ঠান উন্নয়ন হচ্ছে। নগদ ও বিকাশের মাধ্যমে বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহিতা অস্বচ্ছল প্রতিবন্ধী এবং প্রতিবন্ধী শিক্ষার্থীদের জন্য শিক্ষা উপবৃত্তির টাকা পৌঁছে যায়।

জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা আজ বিশ্বের দরবারে মাথা উচু করে দাড়িয়েছে। বাংলার মানুষ জননেত্রী শেখ হাসিনার প্রতি আস্থা ও বিশ্বাস রেখেছে বলেই দেশ উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে। 

তিনি প্রাথমিক শিক্ষা অধিদপ্তর বাস্তবায়নে উপজেলার গোয়ালের চর পশ্চিম মন্ডল পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত ভবন উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন-বাংলাদেশে একটি মানুষও ভূমিহীন ও গৃহহীন থাকছে না। সরকার অসহায়দের জন্য ঘর নির্মানের কাজ চলমার রেখেছেন। সকল রাস্তাঘাট পাকাকরণ সহ সকল উন্নয়ন চলমান রয়েছে। 

পরে তিনি নব নির্মিত আকন্দপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়,কাছিমার চর ব্রীজ ও বাজারের রাস্তা উদ্বোধন করেন।

এ সময় অধ্যক্ষ ফরিদ উদ্দিন আহমেদ,উপজেলা প্রকৌশলী আমিনুল হক, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সরদার জাকিউল হক, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাওলানা মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক মোজতবা বিপুল, মিনহাজ উদ্দিন, যুবলীগ সভাপতি সহিদুর রহমান কালু সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।