নন্দীগ্রামে বিধিনিষেধে সচেতনতাকে গুরুত্ব দিল প্রশাসন

S M Ashraful Azom
0
নন্দীগ্রামে বিধিনিষেধে সচেতনতাকে গুরুত্ব দিল প্রশাসন



নন্দীগ্রাম প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে করোনাভাইরাসের নতুন ধরন ওমিক্রনসহ সংক্রমণ রোধে চলমান বিধিনিষেধে কঠোরতার চেয়ে সচেতনতামুলক কার্যক্রমকে গুরুত্ব দিয়েছে উপজেলা প্রশাসন। 

সরকারের নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মানাতে দিনব্যাপি মাইকিংয়ের পাশাপাশি মাস্ক বিতরণ কার্যক্রম চলমান রয়েছে। 

শুক্রবার বিকেলে নন্দীগ্রাম সদরের বাসস্ট্যান্ডে যাত্রী উঠার সময় কয়েকটি বাসে উঠেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিফা নুসরাত। 

এসময় যাত্রীদের মাঝে মাস্ক বিতরণ করেন এবং স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেন। সঙ্গে ছিলেন থানার এসআই খাইরুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স। 

রফিকুল ও মিজানুর নামের দুই যাত্রী বলেন, ম্যাজিস্ট্রেটকে বাসে উঠতে দেখে সব যাত্রীর মুখ শুকয়ে যায়। এই বুঝি জরিমানা করে, অনেকের মুখে মাস্ক ছিলোনা। 

বাসে উঠেই ম্যাজিস্ট্রেট বললেন, আপনাদের মুখে মাস্ক নেই কেন। ঘরের বাইরে বের হলেই মাস্ক পড়বেন। স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানালেন। সবাইকে মাস্ক দিলেন। 

উপজেলা সদর, কুন্দারহাট, রণবাঘা, ওমরপুর এলাকায় দোকানি, ভ্যান-রিকশা চালকসহ পথচারিদের মাঝে মাস্ক বিতরণ করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট শিফা নুসরাত। 

তিনি বলেন, স্বাস্থ্যবিধি মানাতে জনসচেনতা বৃদ্ধির জন্য মাইর্কি করা হচ্ছে। প্রথমে অনুরোধ করছি, এরপরে কঠোর অবস্থানে যাব। মুখে মাস্ক না দেখলেই ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হবে। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top