জামালপুরে পিস্তল ও ইয়াবাসহ যুবক গ্রেফতার

জামালপুরে পিস্তল ও ইয়াবাসহ যুবক গ্রেফতার



জামালপুর প্রতিনিধি: জামালপুরে পিস্তল,  হেরোইনসহ মো. মিলন সরকার (২৫) কে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (১৯ জানুয়ারি) ভোর ৪টায় র‌্যাব-১৪ (সিপিসি-১) সদস্যরা জামালপুর জেলার সদর উপজেলার দিগপাইত বাজারস্থ জামালপুর-টাঙ্গাইল-ঢাকা মহাসড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাবের জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এক প্রেসবিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতারকৃত মিলন জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার চেঁচড়া গ্রামের মো. তোরাব সরকারের ছেলে। তার বিরুদ্ধে ইতোপূর্বে বিভিন্ন থানায় একাধিক মাদক ও হত্যা মামলা রয়েছে।        

র‌্যাবের কোম্পানি কমান্ডার আশিক উজ্জামান জানান, গ্রেফতারকৃত মিলন দুর্ধর্ষ অস্ত্র ও মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে সে দেশের বিভিন্ন স্থানে অস্ত্র ও মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার এবং তার কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগাজিন, ৪ রাউন্ড এ্যামুনিউশন, ৫ গ্রাম হেরোইন ও ১টি মোবাইল সেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত পিস্তলের আনুমানিক মূল্য ৫০ হাজার ও হেরোইনের মূল্য ৫০ হাজার টাকা।

তার আসামীর বিরুদ্ধে জামালপুর সদর থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে বলেও তিনি জানান। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।