মাদারগঞ্জে র‌্যাবের অভিযানে ২২ বছর পর সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

S M Ashraful Azom
0
জামালপুরে র‌্যাবের অভিযানে ২২ বছর পর সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার



নূরুজ্জামান খান : জামালপুরে হত্যা মামলার ২২ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব ১৪। 

বৃহস্পতিবার দুপুরে র‌্যাবের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এই তথ্য জানান। 

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ১৯ মে ২০০০ সালে জামালপুরের মেলান্দহ উপজেলার কাংগালকুর্শা গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাই আসর উদ্দিনকে কুপিয়ে গুরুত্বর আহত করে আব্দুল জলিল (৭২)। পরের দিন চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মৃত্যু হয় আসর উদ্দিনের। হত্যার পর বিগত প্রায় ২২ বছর ধরে বিভিন্ন জায়গায় ছদ্মবেশ ধারণ করে পলাতক ছিলেন আব্দুল জলিল। পরবর্তীতে জামালপুর সদর থানায় হত্যা মামলা দায়েরের পর পলাতক থাকা অবস্থায় গত ৮ আগষ্ট ২০১৮ সালে জামালপুরের বিশেষ দায়রা জজ জহুরুল কবির আসামী আব্দুল জলিলকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দেন। 

পরে তথ্য প্রযু্িক্ত ব্যবহার করে র‌্যাবের একটি আভিযানিক দল জামালপুরের মাদারগঞ্জ উপজেলার হাটমাগুরা এলাকা থেকে বৃহস্পতিবার ভোররাতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী আব্দুল জলিলকে গ্রেফতার করে। 

র‌্যাবের ওই কর্মকর্তা আরও জানান, আইনি প্রক্রিয়া শেষে আজই আসামীকে মেলান্দহ থানায় হস্তান্তর করা হবে। 

সংবাদ সম্মেলনে র‌্যাবের সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানা, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রিনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।   

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top