সিলেটে বড় ভাইয়ের স্ত্রী কর্তৃক সম্পত্তি জবর দখলের অভিযোগ

সিলেটে বড় ভাইয়ের স্ত্রী কর্তৃক সম্পত্তি জবর দখলের অভিযোগ



স্টাফ রিপোর্টার: সিলেট সিটি কর্পোরেশনে  ২৭ নং ওয়ার্ডের পাঠানপাড়া এলাকায় বড় ভাইয়ের বিধবা স্ত্রী কর্তৃক ভাইদের সম্পত্তি জোর করে দখল করতে ভাড়া করে সন্ত্রাসী এনে হামলা করার অভিযোগ পাওয়া গেছে।


খবর নিয়ে জানা যায়, ছাদেক  আহমদ গংরা ৪ ভাই ও ৩ বোন। বাবা মা মারা গেলেও পৈতৃক সহায় সম্পত্তি এখনো বন্টন হয়নি। বড় ভাই মারুফ আহমদ মৃত। উনার ৩য় স্ত্রী জাহেদা আক্তার সন্তানকে নিয়ে পাঠান পাড়ার বাড়িতে থাকতেন। 

এক পর্যায়ে তিনি বাড়িটি তার নিজের বলে দাবী করতে থাকেন। এই নিয়ে পরিবারের অন্য সদস্যদের সাথে মতবিরোধ দেখা দেয়। 

বিষয়টি মীমাংসার জন্য পরিবারের সদস্য ছাড়াও স্থানীয় অনেকেই চেষ্টা করেন। কিন্তু জাহেদা আক্তার কোন বিষয়েরই তোয়াক্কা না করে বাড়িটি জোর করে দখলে রাখেন।

মৃত মারুফ আহমদের ভাই আমেরিকা প্রবাসী ছাদেক আহমদ গত ২৪/০১/২০২২ ইং তারিখ দেশে আসেন। তিনি তাদের পৈত্রিক সম্পত্তি ঐই বাড়িটিতে প্রবেশ করতে গেলে জাহেদা আক্তার ভাড়া করে সন্ত্রাসী এনে বাধা প্রদান করে এলোপাতাড়ি দেশীয় অস্র চাপাতী দা দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে ছাদেক আহমদ, শামিম আহমদ, রাজন আহমদ,রাজিব আহমদকে জখম করে, বর্তমানে আহত চারজন -ই সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় আছেন।

এ ব্যপারে রাজন আহমদ বাদী হয়ে এসএমপির মোগরাবাজার থানায় ৭ জনের নাম উল্লেখ করে মামলা করেন, মামলা নং২/২৩/১৬/০২/২০২২ তারিখ, ধারাঃ১৪৩/৩২৩/৩২৪/৩২৬/৩০৭/৩২৮/৫০৬ পেনাল কোড-১৮৬০। 

এমনকি মৃত মারুফ আহমদের লন্ডন প্রবাসী ২য় স্ত্রী ও কিছুদিন পূর্বে দেশে গিয়ে বাড়িতে উঠতে চাইলে জাহেদা আক্তার তাতেও বাধা প্রদান করেন। 

পরবর্তীতে  লন্ডন প্রবাসী সাহেদ আহমদসহ অন্য ভাইদের নামে একটি হয়রানিমূলক মামলা দায়ের করেন। এই বিষয়টি নিয়ে এই পরিবার অনেকটা নিরাপত্তাহীনতায় ভোগছেন বলে ভুক্তভোগীরা জানান। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।