উন্নয়নের কারণেই জনগণ নৌকায় ভোট দেবে- আব্দুর রহমান

উন্নয়নের কারণেই জনগণ নৌকায় ভোট দেবে-  আব্দুর রহমান



কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি:  বঙ্গবন্ধু কন্যা বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের সরকার বিগত তেরো বছরে দেশের  সব সেক্টরে অসামান্য উন্নয়ন করেছে। 


এতে জনগণের জীবন মানেও এসেছে অনেক পরিবর্তন। এ কারণেই জনগণ আবারও নৌকায় ভোট দেবে। 

কারণ দেশের মানুষ এখন সর্বক্ষেত্রে উন্নয়নে বিশ্বাসী। যারা উন্নয়নকে উপহার দেবে জনগণ তাদের হাতেই ক্ষমতা চাবি তুলে দেবে। আর যারা জ্বালাও পোড়াও করে এদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিনত করতে চেয়েছিল তাদেরকে জনগণ ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে। 

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান এসব কথা বলেন। 


 প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, হচ্ছেন জননেত্রী শেখ হাসিনা মানবতার মা  । তাই বিএনপি নেত্রীর চিকিৎসার বিষয়ে অনেক উদারতা দেখিয়েছেন।  

তাঁর ব্যক্তিগত চিকিৎসক টিমকে দিয়েই চিকিৎসার ব্যবস্থা করেছেন। অথচ দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রতিদিন এই বিষয় নিয়ে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে যাচ্ছেন। তিনি বারবার বলছেন তাদের নেত্রীকে বিদেশে চিকিৎসা না করালে মরে যাবে। 

জনগণ এখন তাদের এই মিথ্যাচার ধরে ফেলেছে। নির্বাচন কমিশন গঠন নিয়েও বিএনপি একের পর এক নাটক করে যাচ্ছে।  কিন্তু সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সৎ এবং গ্রহণযোগ্য নির্বাচন কমিশন উপহার দেবেন মহামান্য রাষ্ট্রপতি। 


 বেলা এগারটায় কাজিপুর উপজেলা পরিষদ মাঠে সম্মেলনের উদ্বোধন করেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাড. কে এম হোসেন আলী হাসান। সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন। 


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কার্যনির্বাহী সদস্য আক্তার জাহান, প্রফেসর মেরিনা জাহান কবিতা, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু ইউসুফ সূর্য, বীর মুক্তিযোদ্ধা অ্যাড. বাবু বিমল কুমার দাস, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাড. আব্দুর রহমান, সিরাজগঞ্জ পৌর সভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা।  


সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সামাদ তালুকদার। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-১ আসনের সাংসদ তানভীর শাকিল জয়। 

এরপর দ্বিতীয় অধিবেশনে কাজিপুর উপজেলা উপজেলা আ.লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। পরে জেলা আ.লীগের সভাপতি হোসেন আলী হাসানের সভাপতিত্বে উপজেলা আ.লীগের নতুন কমিটি (আংশিক) ঘোষণা করা হয়। 

এতে সভাপতি পদে প্রবীণ রাজনীতিবিদ ও সিরাজগঞ্জ জেলা  পরিষদের সদস্য আলহাজ্ব রেফাজ উদ্দিন মাস্টার ও সাধারণ সম্পাদক পদে উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজীর নাম ঘোষণা করা হয়।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।