বাঁশখালীর কৃতি ফুটবলার ছোটনের মৃত্যুবার্ষিকীতে মৌসুমি ফল বিতরণ

বাঁশখালীর কৃতি ফুটবলার ছোটনের মৃত্যুবার্ষিকীতে মৌসুমি ফল বিতরণ



বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম: চট্টগ্রামের বাঁশখালীর প্রয়াত কৃতি ফুটবলার মোজাফ্ফরুল ইসলাম ছোটনের চতুর্থতম মৃত্যুবার্ষিক উপলক্ষে হাসিমুখ পরিবারের উদ্যোগে সাদকা ফান্ডের   অর্থায়নে প্রথম ফুড ইভেন্টে তাঁর আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়েছে।


শনিবার (১২ ফেব্রুয়ারী) সকালে বাঁশখালীর শীলকূপ আদর্শগ্রাম মাদরাসায় হিফজখানার শিক্ষার্থীদের মাঝে মৌসুমী ফল বিতরণ শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করে মাওলানা আব্দুল জলিল।


এ সময় উপস্থিত ছিলেন প্রিয় বাঁশখালী'র সম্পাদক ও  আর্তমানবতার সহায়ক প্রতিষ্ঠান 'হাসিমুখ ফাউন্ডেশন'র প্রতিষ্ঠাতা কাজী শাহরিয়ার, প্রিয় বাঁশখালী পাঠক ফোরামের সদস্য ফারুক, জিয়া প্রমুখ।


উল্লেখ্য, বাঁশখালীর তরুণ ফুটবলার ও দক্ষ সংগঠক মোজাফ্ফরুল ইসলাম ছোটন বিগত ২০১৮ সালের ১১ ফেব্রুয়ারী বাড়ি ফেরার পথে পটিয়ার শিকলবাহায় সিএনজি-ট্রাক সংঘর্ষে সড়ক দূর্ঘটনায় মর্মান্তিকভাবে নিহত হয়। তিনি বাঁশখালীর শিলকুপ ইউনিয়নের মনকিচর গ্রামের ৮ নম্বর ওয়ার্ডের মৃত ছিদ্দিক আহমদ এর ছোট ছেলে।


বাঁশখালীর প্রয়াত এই তরুণ ফুটবলার নিজের উদ্যোগে বাঁশখালীর প্রত্যন্ত অঞ্চলের ফুটবল প্রতিভা গুলোকে যুগোপযোগী প্রশিক্ষণের মাধ্যমে গড়ে তুলতে নিরলস পরিশ্রম করেছিল। তার মতে আজকে যারা জাতীয় পর্যায়ে ফুটবল খেলছে তারা সবাই এভাবে গ্রাম থেকে উঠে এসেছে। অদূর ভবিষ্যতে বাংলাদেশ ফুটবল জগতে এক বিরাট প্রতিভার স্বাক্ষর রাখবে বলে তার অকুণ্ঠ ধারণা ছিল। বাঁশখালী নিয়ে তার স্বপ্ন জাতীয় লীগের তারকার তৈরি করা এবং এই প্রচেষ্টায় তার গড়া "বাঁশখালী থ্রি স্টার ফুটবল একাডেমী" কাজ করে গিয়েছিল। তিনি বলতেন বাঁশখালীতে এটিই একমাত্র প্রথম ফুটবল একাডেমী। যেখানে নিয়মিত প্র্যাকটিস দেওয়া হতো অসংখ্য প্রশিক্ষণার্থীদের। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।