মেলান্দহের বশেফমুবিপ্রবিতে ৭ গবেষককে সম্মাননা প্রদান

মেলান্দহের বশেফমুবিপ্রবিতে ৭ গবেষককে সম্মাননা প্রদান





সেবা ডেস্ক: জামালপুরের মেলান্দহ উপজেলার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেফমুবিপ্রবি) আন্তর্জাতিক ‘খ্যাতিসম্পন্ন এডি সায়েন্টিফিক ইনডেক্স- ২০২২’ কর্তৃক স্বীকৃত গবেষকদের মাঝে সম্মাননা প্রদান করা হয়েছে ।


আজ শনিবার (১৯ ফেব্রুয়ারি) সকালে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নব-নির্মিত একাডেমিক ভবনে এ সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


উক্ত সম্মাননা প্রদান অনুষ্ঠানে গবেষণার এডি-ইনডেক্সের ওপর ভিত্তি করে বশেফমুবিপ্রবি’র সাতজন গবেষককে সম্মাননা প্রদান করেন উপাচার্য প্রফেসর ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ।


বশেফমুবিপ্রবি’র বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সুশান্ত কুমার ভট্টাচার্যের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপাচার্য প্রফেসর ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ। 


অনুষ্ঠানে ফিশারিজ বিভাগের প্রভাষক মৌসুমী আক্তারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পরীক্ষা নিয়ন্ত্রক এস এম এ হুরাইরা, সমাজকর্ম বিভাগের বিভাগীয় প্রধান ড. এ এইচ এম মাহবুবুর রহমান প্রমুখ।


সম্মাননা প্রাপ্তরা হলেন- ফিশারিজ বিভাগের সহকারী অধ্যাপক, গবেষক ড. মাহমুদুল হাছান, পদার্থ বিজ্ঞান বিভাগের প্রভাষক সুজন মিত্র, গণিত বিভাগের প্রভাষক রিপন রায়, ফিশারিজ বিভাগের প্রভাষক সৈয়দ আরিফুল হক, ইইই বিভাগের সহকারী অধ্যাপক মো. রাশিদুল ইসলাম, ফিশারিজ বিভাগের প্রভাষক মো. সাইফুল ইসলাম ও মো. ফখরুল ইসলাম চৌধুরী। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।