কাজিপুর শাহরিয়ার বিপ্লব পেলেন শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড

কাজিপুর শাহরিয়ার  বিপ্লব পেলেন শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড
গত শনিবার (২৯ জানুয়ারি)  আলোকিত মানুষের জন্য ফাউন্ডেশন এর পক্ষ থেকে ঢাকার  ইকনোমিক রিপোর্টার্স ফোরাম  মিলনায়তনে  তাকে এই পুরষ্কার প্রদান করা হয়

স্টাফ রিপোর্টার: পেশায় তিনি একজন দলিল লেখক। একজন উচ্চ শিক্ষিত এবং সমাজদরদী  হিসেবে তিনি এরইমধ্যে সাধারণ মানুষের আস্থা অর্জন করেছেন। তারই পথ ধরে এবার তিনি পেলেন শেরেবাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড। 

তিনি সিরাজগঞের কাজিপুর উপজেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক শাহরিয়ার মোঃ বিপ্লব হোসেন।    

 গত শনিবার (২৯ জানুয়ারি)  আলোকিত মানুষের জন্য ফাউন্ডেশন এর পক্ষ থেকে ঢাকার  ইকনোমিক রিপোর্টার্স ফোরাম  মিলনায়তনে  তাকে এই পুরষ্কার প্রদান করা হয়।


 এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে আলোকিত মানুষের জন্য ফাউন্ডেশনের মহাসচিব এমএইচ আরমান চৌধুরীর সঞ্চালনায়  সভাপতিত্ব করেন সংগঠনের উপদেষ্টা আলহাজ্ব  চাঁন মিয়া। এতে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিচারপতি মোঃ খাদেমুল ইসলাম  চৌধুরী । প্রধান আলোচক ছিলেন বরেণ্য শিক্ষাবিদ, নিরাপত্তা বিশ্লেষক কর্নেল ( অব) আশরাফ আল দীন। অনুষ্ঠানে মুল প্রবন্ধ পাঠ করেন আলোকিত মানুষের জন্য ফাউন্ডেশন এর চেয়ারম্যান মোঃ আতা উল্লাহ খান।স্বাগত বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের ভাইস চেয়ারম্যান শাহা আলম চুনু। 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের সাবেক ডিআইজি  ও বীরমুক্তিযোদ্ধা কবি আনোয়ার হোসেন, লেঃ মোঃ অহিদুর রহমান বিএনসিসিও,এ্যাডঃআবু বক্কর সিদ্দিক এবং অধ্যক্ষ মোঃ মোস্তাফিজুর রহমান। 

উল্লেখ, আলোকিত মানুষের জন্য ফাউন্ডেশন পক্ষ থেকে সারা বাংলাদেশের দলিল লেখক সমিতির  সভাপতি/সম্পাদকদের মধ্য থেকে ৪০ জন কে সেরা দলিল লেখক মনোনীত করে সন্মাননা প্রদান করে যাচ্ছেন। 

 মঙ্গলবার(১ ফেব্রুয়ারি) দুপুরে বিপ্লব জানান, মানুষের জন্যে কাজ করি। পুরস্তার পাবো আশা করিনি। তবে এই প্রাপ্তি আমাকে আমার দায়িত্ব ও কর্তব্য আরও বেড়ে দিয়েছে। তাই নিষ্ঠার সাথে মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। আর দলিল সংক্রান্ত বিষয়ে মানুষের যাতে কোন ভোগান্তি না হয় সেদিকেও কাজ করে যাবো ইনশা আল্লাহ।   

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।