উল্লাপাড়ায় উন্নয়নমুলক কাজ পরিদর্শন করলেন এমপি তানভীর ইমাম

S M Ashraful Azom
0
উল্লাপাড়ায় উন্নয়নমুলক কাজ পরিদর্শন করলেন এমপি তানভীর ইমাম



রাজু আহমেদ সাহান-উল্লাপাড়া প্রতিনিধি : শনিবার বিকেলে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বড় পাঙ্গাসী বাংলাপাড়া থেকে উধুনিয়া বাজার পর্যন্ত সাড়ে ৩ কিঃ মিঃ উন্নয়নমুলক রাস্তার কাজের পরিদর্শন করেন স্থানীয় সংসদ সদস্য জননেতা তানভীর ইমাম। সিরাজগঞ্জের সড়ক ও জনপদ বিভাগ প্রায় ২৫ কোটি টাকা ব্যয়ে এই রাস্তা নির্মাণ কাজ বাস্তবায়ন করছেন। 


উল্লাপাড়ার সড়ক ও জনপদ বিভাগের উপ সহকারী প্রকৌশলী রাশেল উল্লাহ খান জানান, উল্লাপাড়া উপজেলার পশ্চিম এলাকার অবহেলিত জনপদের মানুষের দীর্ঘদিনের প্রত্যাশীত ও পাশের পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলার সাথে যোগাযোগের একমাত্র রাস্তাটি চলতি অর্থবছরে প্রায় ২৫ কোটি ব্যয়ে স্থানীয় সরকারের সড়ক ও জনপদ বিভাগ নির্মাণ করছেন। আমিনুল হক প্রাইভেট লিমিটেড কোম্পানির প্রোপাইটর রাস্জেতার কাজটি নির্মাণ করছেন। বড় পাঙ্গাসী ইউনিয়নের বাংলাপাড়া থেকে উধুনিয়া বাজার পর্যন্ত প্রায় সাড়ে ৩ কিঃ মিঃ রাস্তা পাকাকরণসহ ব্রীজ নির্মাণ করা হবে। রাস্তার কাজ দ্রুতগতিতে এগিয়ে চলছে। আগামী তিন মাসের মধ্যেই রাস্তার কাজ শেষ করতে পারবেন বলে তিনি জানান। 


রাস্তা পরিদর্শনের সময় স্থানীয় সংসদ সদস্য জননেতা তানভীর ইমামের সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান পান্না, বড় পাঙ্গাসী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির লিটন, উধুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ রেজাউল করিম বাচ্চু, উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর আরিফুল ইসলাম উজ্জ্বল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র এস এম আমিরুল ইসলাম আরজুসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top