নন্দীগ্রামে সার সংকট ও বাড়তি দাম নিলে কঠোর ব্যবস্থা

নন্দীগ্রামে সার সংকট ও বাড়তি দাম নিলে কঠোর ব্যবস্থা



নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে কৃত্রিম সার সংকট সৃষ্টি করে বাড়তি দাম নিলে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি ও অসাধু ব্যবসায়ীদের দৌরাত্ম ঠেকাতে তদারকি আরো জোরদার করার কথা জানিয়েছে স্থানীয় প্রশাসন। 

এ উপজেলায় যেন সার সংকট না হয় এবং বিক্রেতারা যেন চড়া দামে সার বিক্রয় করতে না পারে জানিয়ে দিকনির্দেশনা দেওয়া হয়েছে। 

চলতি বোরো মৌসুমে সারের বাজার ব্যবস্থাপনা বিষয়ে গত রোববার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা সার ও বীজ মনিটরিং কমিটির সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাতের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আকতার বানু, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আদনান বাবু, নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. বকুল হোসেন, উপ-সহকারী কৃষি অফিসার জাকিরুল ইসলাম, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ফজলুর রহমান, সাংবাদিক নাজির হোসেন, সার ডিলার একরাম হোসেন, বদরুদ্দোজা তৌফিক, মোখলেছার রহমান, ইউনুস আলী, কোরবান আলী, আব্দুর রাজ্জাক, মেহেদী হাসান পরাগ প্রমুখ। 

সভায় জানানো হয়, সার নিয়ে কোন কৃত্রিম সংকট হতে দেওয়া হবে না। মনিটরিং জোরদার থাকবে, যাতে অসাধু ব্যবসায়ীরা সারের অতিরিক্ত মূল্য না নিতে পারে। যেসব ডিলার ও বিক্রেতা বেশি দামে সার বিক্রি করবে তাদের তাৎক্ষণিক চিহ্নিত করে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।