উল্লাপাড়ায় বাংলাদেশ জুয়েলার্স সমিতির ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

উল্লাপাড়ায় বাংলাদেশ জুয়েলার্স সমিতির ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত



উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বাংলাদেশ জুয়েলার্স সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে পৌরশহরের ঢাকা ক্লিনিকের তৃতীয় তলায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জুয়েলার্স সমিতির সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি বাবু সন্তোষ কুমার কানু। 


জুয়েলারী ব্যবসাকে গতিশীল, চলমান ও সুস্থ ধারায় পরিচালিত করার জন্য নতুন নেতৃত্বের মাধ্যমে ত্রি-বার্ষিক সম্মেলনে প্রতিনিধি নির্বাচন করা হয়।


সম্মেলনের প্রথম পর্বে নির্বাচন প্রস্তুতি কমিটির আহবায়ক বাবু বিমলেস চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন  অনুষ্ঠানের বিশেষ অতিথি সিরাজগঞ্জ জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক বাবু গোবিন্দ চন্দ্র কর্মকার, উল্লাপাড়া বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক এস. এম জাহিদুজ্জামান কাকন, সিরাজগঞ্জ জুয়েলার্স সমিতির সহ সভাপতি প্রদীপ রায়, উপদেষ্টা সশধর সরকার প্রমুখ।


দ্বিতীয় পর্বে আগামী দুই বছরের জন্য সমিতি পরিচালনার করতে জুয়েলার্স সমিতির ৪৫ জন সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। 

৪৫ ভোটের মধ্যে ২৮ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন সুব্রত কুমার কর্মকার, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ভজন চৌধুরী পান ১৭ ভোট। 

২৮ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন মদন কুমার কর্মকার। 

নিকটতম প্রতিদ্বন্দ্বী অজিত কুমার কর্মকার পান ১৫ ভোট। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশিষ্ট সাংবাদিক রাজু আহমেদ সাহান।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।