ইসলামপুরে রাস্তা বন্ধ করা নিয়ে প্রতিপক্ষের হামলায় নিহত ১ আহত ৪

ইসলামপুরে রাস্তা বন্ধ করা নিয়ে প্রতিপক্ষের হামলায় নিহত ১ আহত ৪



 : জামালপুরের ইসলামপুরে দূর্গম যমুনার চর সাপধরী ইউনিয়নের উত্তর জোড়ডোবা যাতায়াতের রাস্তা বন্ধ করার প্রতিবাদে ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নুন্দু আকন্দ  (৫৫) নামে ১জন নিহত ও ৪জন আহত হয়েছে। 


এ ব্যাপারে ভোক্তভোগীরা ইসলামপুর থানায় আইনের আশ্রয় নিলে পুলিশ ৫জনকে আটক করে জেলহাজতে পাঠিয়েছে।


ঘটনার বিবরণে জানা যায়, গত শনিবার বিকালে উপজেলার সাপধরী ইউনিয়নের উত্তর জোড়ডোবা গ্রামে পথচারী ও ঘোড়া গাড়ীসহ যানবাহন চলাচলের রাস্তা বন্ধ করে দিয়ে মরিচ শুকাইতে দেয় আব্দুল বাছেদ ও তার ছেলে আপেল। 


এ সময় রাস্তা দিয়ে একই এলাকার বিপুল হোসেন ঘোড়া গাড়ি দিয়ে উত্তর জোরডোবা হতে মরিচ ভর্তি গাড়ী নিয়ে ব্রক্ষ্মত্তর এলাকায় যাওয়ার সময় আপেল বাধাঁ দিয়ে গালাগালি করলে আব্দুল বাছেদের ছেলে আপেল ও বিপুলের মধ্যে ঝগড়া হয়। 


এ ঘটনা কেন্দ্র করে ওইদিন বিকালে আব্দুল বাছেদ গংরা দেশী অস্ত্র নিয়ে প্রতিবাদকারী বিপুল হোসেনের বসত বাড়িতে প্রবেশ করে ফিল্ম স্টাইলে হামলা করে। 

হামলায় নুন্দু আকন্দ (৫৫), নুরুল ইসলাম আকন্দ (৫৫),বাদল আকন্দ (৫৪),আপেল আকন্দ(২৬)সহ ৫জন গুরুতর আহত হয়। 

খবর পেয়ে স্থানীয়রা ঘটনাস্থলে আসলে হামলাকারীরা তাদের হত্যা হুমকি দিয়ে সটকে পড়ে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার হাসপাতালে ভর্তি করেন। 

গুরুতর আহত নুন্দু আকন্দ  (৫৫) ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় রবিবার বিকালে হাসপাতালে মারা যায়। আহত অন্যান্যরা বর্তমানে ইসলামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।


এ ব্যাপারে ভাই বছির উদ্দিন আকন্দ বাদী হয়ে ইসলামপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।


ইসলামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন মিয়া জানান,এ ঘটনায় একটি মামলা হয়েছে। ইতোমধ্যে হামলার ঘটনায় জরিত আসামী আব্দুল বাছেদ, আপেল, রাসেল,আব্দুর রহমান, বাদশা মন্ডলসহ ৫জনকে ইসলামপুর শহর থেকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।