ইসলামপুরে বালু উত্তোলনের দায়ে ৩ জনের দেড় লাখ টাকা জরিমানা

ইসলামপুরে বালু উত্তোলনের দায়ে ৩ জনের দেড় লাখ টাকা জরিমানা



 : জামালপুরের ইসলামপুর যমুনা নদী ও ব্রহ্মপুত্র নদী থেকে খনিজ সম্পদ বালু লুট করে অবৈধ ব্যবসার দায়ে উপজেলার গোয়ালের চর ইউনিয়নের সভার চর দারুছুন্নাহ দাখিল মাদ্রাসার সহকারী মৌলভী শিক্ষক মশিউর রহমানসহ তিনজনকে বালু উত্তোলনের দায়ে ভ্রাম্যমান আদালত দেড় লাখ টাকা জরিমানা ও চারজনকে মুচলেকা নিয়ে ছেড়ে দিয়েছেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রোকনুজ্জামান খান।


বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ আইন অমান্য করার অপরাধে ব্রহ্মপুত্র নদের কদমতলী সভার চর পয়েন্ট এলাকায় সোমবার  অভিযান চালিয়ে সহকারী মৌলভী শিক্ষক মশিউর রহমান,পাক্কার মাথা পয়েন্টে রাশেদ ইসলাম(২৭) ও পাথর্শী ইউনিয়নের বেড়েগ্রাম পয়েন্ট থেকে শিপন(২৫)কে আটক করে ভ্রাম্যমান আদালত। তাদের তিনজনকে ৫০ হাজার টাকা করে জরিমানা দন্ড দেওয়া হয়। আসামীরা জরিমানা পরিশোধ করে ছাড়া পান।


এছাড়াও মাহেন্দ্র ড্রাইভার কুলকান্দি ছড়াবাধাঁ গ্রামের সোহেল মিয়া (২৫) বিজয় (২৮) পৌর এলাকার ফকির পাড়া গ্রামের মিনাল(২৬) ও দেওয়ানগঞ্জ উপজেলার উৎমার চর গ্রামের শিহাব(৩০) কে অঙ্গিকার নামা নিয়ে ছেড়ে দেওয়া হয়।


এ ব্যাপারে ইসলামপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রোকনুজ্জামান খান জানান, জনস্বার্থে মোবাইল কোর্ট চলবে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।