সাংবাদিক মাসুদের ওপর হামলা: গ্রেফতার হয়নি হামলাকারীরা

সাংবাদিক মাসুদের ওপর হামলা: গ্রেফতার হয়নি হামলাকারীরা



 : জামালপুরের সরিষাবাড়ীতে সাংবাদিক মাসুদের ওপর হামলার ২৪ ঘন্টা পেরিয়ে গেলেও গ্রেফতার হয়নি হামলা কারীরা। উপজেলা পরিষদে তার উপর হামলার প্রতিবাদ জানিয়েছেন স্থানীয় সাংবাদিকেরা ও সচেতন মহল। 

জানা যায়, মুভি বাংলা টিভি ও  দৈনিক জনবাণী পত্রিকার স্টাফ রিপোর্টার মাসুদুর রহমান তথ্য সংগ্রহ করার জন্য উপজেলা পরিষদ ভবনে যায়। উপজেলার সাতপোয়া গ্রামের আবুল কাশেমের ছেলে মাদক ব্যবসায়ী  রাকিব ও তার বন্ধু  শুভনসহ   অজ্ঞাত ৫/৬ জন সকাল ১১ঃ২০ মিনিটে অকথ্য ভাষায় গালিগালাজ ও হত্যার হুমকি দিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়। 

আরও পড়ুন: সরিষাবাড়ীতে সাংবাদিক মাসুদের ওপর সন্ত্রাসীদের হামলা

এ সময় তার কাছ থেকে  মোবাইল ও  ৩০ হাজার টাকা সহ মানিব্যাগ ছিনিয়ে নেয়। পরে তিনি ভবনের নিচে আসলে তার উপর আবারও হামলা করে মারধর করা হয়। পরে  উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক  খোরশেদ আলম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি ও পৌর আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান সহ স্থানীয় আওয়ামীলীগ নেতারা এগিয়ে আসলে  হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে। মোবাইলটি উদ্ধার করা হলেও তার মানিব্যাগ ও পরিচয় পত্র উদ্ধার হয়নি।কোন এক ব্যক্তি তাকে উদ্ধার করে ভ্যান গাড়ি যোগে এনে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ভর্তি করান।  মাসুদুর রহমান বাদী হয়ে রাকিবকে প্রধান আসামী করে সরিষাবাড়ী থানায় এজাহার দায়ের করেন। পরে সাংবাদিক মাসুদুর রহমানের ওপর হামলার ঘটনার প্রতিবাদ ও হামলা কারীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিল করে ছাত্র সমাজ। মিছিলটি সরিষাবাড়ী পৌরসভা থেকে শুরু হয়ে উপজেলা চত্ত্বর প্রদক্ষিণ করে পৌরসভায় এসে শেষ হয়। হামলা কারীদের দ্রুত গ্রেফতারের দাবী জানিয়েছেন সরিষাবাড়ীর সাধারণ মানুষ। এদিকে এই রাকিব ইতিপূর্বেও অনেকের সাথে খারাপ আচরণ ও লাঞ্চিত এবং হামলা করেছে। 

এ বিষয়ে সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন বলেন, এ ন্যক্কারজনক  ঘটনার আমি তীব্র প্রতিবাদ জানাচ্ছি। দোষী ব্যক্তিদের দ্রুত গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানাচ্ছি। 

এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক বলেন, হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।