নন্দীগ্রামে ভাটগ্রাম ইউনিয়ন জাতীয় পার্টির সম্মেলন সম্পন্ন

S M Ashraful Azom
0
নন্দীগ্রামে ভাটগ্রাম ইউনিয়ন জাতীয় পার্টির সম্মেলন সম্পন্ন



 : বগুড়ার নন্দীগ্রামে ৫নং ভাটগ্রাম ইউনিয়ন জাতীয় পার্টির ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন করা হয়েছে। কাউন্সিলর ও উপস্থিত নেতাকর্মীদের সর্বসম্মতিক্রমে নতুন নেতৃত্ব নির্বাচন করা হয়। 


বৃহস্পতিবার বিকেলে উপজেলার কাথম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে হাজী আছির উদ্দিন কবিরাজের সভাপতিত্বে কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বগুড়া-৪ আসনের দায়িত্বপ্রাপ্ত নেতা ফারুক আহমেদ। এরআগে সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা জাপার আহবায়ক মেহেদী হাসান মাফু। 


প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব নজরুল ইসলাম দয়া। বিশেষ অতিথি ছিলেন উপজেলা জাপার সিনিয়র যুগ্ম আহবায়ক জহুরুল হক মাস্টার, যুগ্ম সদস্য সচিব রেজাউল হক, রাসেল মাহমুদ। 


এতে বক্তব্য রাখেন জাপানেতা আইযুব আলী, আব্দুল মান্নান, জনি আহমেদ, ছলিম উদ্দিন, আব্দুল হান্নান, বেল্লাল হোসেনসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতিক্রমে হাজী আছির উদ্দিন কবিরাজ সভাপতি ও সাংবাদিক এমদাদুল হককে সাধারণ সম্পাদক ঘোষণা করেন উপজেলা জাপার সদস্য সচিব নজরুল ইসলাম দয়া।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top