রৌমারীতে সুবচন কবিতা পরিষদের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন

রৌমারীতে সুবচন কবিতা পরিষদের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন



 : ‘মুক্তিলাভে বন্দী আত্মা সুন্দরে স্বপ্নে/নি:শ্বাস নি:শেষ হোক, পুষ্প বিকাশের প্রয়োজনে কবিতার লাইনকে সামনে রেখে কুড়িগ্রাম জেলার রৌমারীতে সুবচন কবিতা পরিষদের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।


 রবিবার সন্ধায় উপজেলা পরিষদ হলরুমে সংগঠনের নির্বার্হী প্রধান, সহকারি অধ্যাপক আনজুমানআরা বেগম ও সদস্য সচিব উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি বিশিষ্ট বীর মুক্তিযোদ্ধাদের উপস্থিতিতে ‘স্বাধীনতা তুমি’ কবিতা আবৃত্তির মধ্য দিয়ে অনুষ্ঠানটির শুভ উদ্বোধন করা হয়। 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, উপজেলা নির্বাহী অফিসার আল ইমরান, বাংলা একাডেমির আজীবন সদস্য অধ্যাপক করি সুহৃদ জাহাঙ্গীর, অধ্যক্ষ মোমদেল হোসেন, চারন কবি মকবুল হোসেন সিদ্দিকি, সমাজসেবক মতিউর রহমান মজনু মন্ডল, সাংস্কৃতিক সংগঠন প্রিয়জন এর প্রতিষ্ঠাতা সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো.লুৎফর রহমান ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রনজু প্রমূখ। 

প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে স্বরছন্দে আবৃত্তি, কবিতায় নৃত্য, রবীন্দ্র নৃত্য ও সঙ্গীত পরিবেশন করা হয়। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন সুবচন কবিতা পরিষদের সিনিয়র নির্বাহী সদস্য কাইউম আজাদ বাবুল ও বিথী।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।