ইসলামপুরে মুক্তির উৎসব ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী মেলার সমাপনী

ইসলামপুরে মুক্তির উৎসব ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী মেলার সমাপনী



 : জামালপুরের ইসলামপুরে মুক্তির উৎসব ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় ইসলামপুর উচ্চ বিদ্যালয় মেলা মাঠে আয়োজিত অনুষ্ঠানে বিভিন্ন দপ্তরের অংশগ্রহণকারী বিজয়ীদের পুরস্কার বিতরণ তুলে দেওয়া হয়।


প্রর্দশনীতে বিভিন্ন বিষয় উপস্থাপন মূল্যায়নে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ইসলামপুর ও উপজেলা প্রকৌশলীকে প্রথম স্থান ঘোষণা করা হয়।

সহকারী কমিশনার ভূমি ও মৎস অধিদপ্তরকে দ্বিতীয় ও জনস্বাস্থ্য ও কৃষি অফিসকে তৃতীয় স্থান ঘোষণা করে পুরুস্কার তুলে দেন অতিথিবৃন্দ। এছাড়াও অন্যান্যদের সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।


উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর হাসান রুমানের সভাপতিত্বে  প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. জামাল আব্দুন নাছের বাবুল। 

এছাড়াও সহকারী কমিশনার ভূমি রোকনুজ্জামান খান,মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, অফিসার ইনচার্জ মাজেদুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


 ৮দিন ব্যাপি মুক্তির উৎসব ও সুবর্ণ জয়ন্তী মেলায় উপজেলা প্রশাসন, এনজিও, মিডিয়াসহ ৫৪টি স্টল অংশ গ্রহন করে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।