জামালপুরে জমি দখল নিয়ে পাল্টা পাল্টি সংবাদ সন্মেলন

জামালপুরে জমি দখল নিয়ে পাল্টা পাল্টি সংবাদ সন্মেলন



 : জামালপুরে  জমি দখল নিয়ে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছে। বুধবার বেলা ১২ টার দিকে জামালপুরে আশরাফুল ইসলাম মামীর বিরুদ্ধে প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করেন-এ কে এম নুরুল ইসলাম খোকনের মেয়ে শাহরিয়ার পারভীন সোমা। 

অপরদিকে আশরাফুল ইসলাম মামীম পাল্টা সংবাদ সম্মেলনে তার বিরুদ্ধে আনিত অভিযোগ ষড়যন্ত্রমুলক মিথ্যা বানোয়াট ভিত্তিহীন দাবি করেন।

 


সোমার লিখিত  বক্তব্যে উল্লেখ- ২০১৩,২০১৪ ও ২০১৬ সালে কয়েক ধাপে ব্যবসায়ী আশরাফুল ইসলাম মামীমের কাছে শহরের স্টেশন রোডের ১৪.৮০ শতাংশ জমি বিক্রি করেন তিনি ও তার চাচাতো ভাই। এই জমি বিক্রির পর অবশিষ্ট জমিতে বসবাস করে আসছিলেন তিনি ও তার পরিবার। 

হঠাৎই ৪ বছর আগে রাতের আধারে তাদেরকে ভয়ভীতি দেখিয়ে বাড়ি থেকে বের করে দিয়ে কোটি টাকা মূল্যের বাকি জায়গাটুকু দখল করে নেই মামীম ও তার সহযোগীরা। এরপর অনেক জায়গায় এই বিষয়ে বিচার দেওয়া হলেও কোনো সুরাহা পাওয়া যায় নিই। 

মামীম ও তার সহযোগীরা কোনো জায়গায় জমির দলিল দেখায় নিই। জোরপূর্বক সেই জায়গায় এখন ভবন নির্মানের কাজ শুরু করেছেন মামীম। এই জমি পুনরুদ্ধারে সরকারের কাছে আইনি সহায়তাসহ সার্বিক সহায়তা চেয়েছেন শাহরিয়ার পারভীন সোমা। 

 

Counter press conference on land grabbing in Jamalpur

বুধবার সন্ধায় পাল্টা সংবাদ সম্মেলন করে আশরাফুল ইসলাম মামীম বলেন, তার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা বানোয়াট ভিত্তিহীন। ২০১৩, ২০১৪ ও ২০১৬ সালে আমি জমিগুলো ক্রয় করি। 

আমার কাছে সব দলিল পত্র রয়েছে। এই ক্রয়কৃত জমিতেই দীর্ঘদিন যাবত ব্যবসা পরিচালনা করে আসছি । এখন  বিভিন্ন স্থানে অভিযোগ করলেও জমির দলিল উপস্থাপন না করে মনগড়া অভিযোগ করছে। 

৬ বছর পর ভোগ দখলীয় জমি নিয়ে উচ্ছেদের মিথ্যা অভিযোগ করা হচ্ছে আমার ব্যাবসায়িক ও সামাজিক সুনাম ক্ষুন্ন করার জন্য । যা একেবারেই মিথ্যা বানোয়াট ভিত্তিহীন। তার সন্মানহানীকারী ওই নারীর বিচার দাবি করেন এই ব্যবসায়ী।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।